পীর ও পুলিশ pdf বই ডাউনলোড। বিয়ের এক মাস পর কারো স্ত্রী লা পাত্তা হয়ে গেলে আমার মতে সেটা যে কারো জন্যই সমুদ্রের অতলান্তে পড়ার মতো ঘটনা। আমি তখন সাব-ইনপেক্টর ছিলাম। এক লোক একদিন থাকা এসে জানালো, বিয়ের এক মাসের মাথায় তার স্ত্রী লা পাত্তা হয়ে গেছে। তার ভেতরে ক্রোধের আগুন জ্বললেও চেহারা ছিল লজ্জায়-অনুতাপে আনত।

থানার রিপোর্ট করতে তার সঙ্গে আসে তার বাবা ও মেয়ের বাবা। দুদিন হয়েছে এক মাসের বধু কন্যা গুম হয়েছে। অর্থাৎ এক মাস আগের বিয়ে যাদের হয়েছিল সেই বর বাড়ি থেকে গুম হয়েছে। তাদের দাবী, মেয়ে অপহৃত হয়েছে।

আরও দেখুনঃ প্রাচীর pdf বই ডাউনলোড

জিজ্ঞেস করলাম, কে অপরহণ করেছে? তাদের এটা জানা নেই। তাহলে কি কাউকে সন্দেহ হয়? না, তাদের কাছে কাউকে সন্দেহজনক মনে হয় না। ওদের গ্রামটি ছোটও নয়, বড়ও নয়। মাঝারি ধরনের । এরা স্বচ্ছল মুসলিম পরিবার। মেয়েও বাড়িও বেশ অবস্থাসম্পন্ন। আমি জিজ্ঞেস করলাম, মেয়ে লাপাত্তা হলো কি করে? তারা জানালো, তাদের পাড়ি পাকা করা।

বউ উদাও তাই পীরের কাছে গিয়েছে..হাস্যকার বিষয় তাও আবার বউ উড়ে উড়ে আসবে।

গ্রামের অধিকাশ বাড়িঁই কাচাঁ মেয়ের শ্বশুর বাড়ি সে তুলনায় পাকা তো বটেই, বড়সড় এক হাবেলি সেটা, উঠোনের দুদিকে সাড়ি ঘর। এক দিকের এক ঘরে রাতে গুম হওয়া মেয়ে যারিনা ও তার স্বামী শুয়েছিলো। ওরা ওই ঘরেই থাকে। ঘরের অন্যরা আরেকদিকের ঘরগুলিতে থাকে। ভোরের আধারঁ থাকতেই যারিনার শ্বশুর শাশুড়ি উঠে পড়েন। প্রতিদিন তারা এ সময়ই উঠেন।

আরও দেখুনঃ বিনা পণের বউ pdf বই ডাউনলোড

গাভী ও মহিষের দুধ দোহনের ব্যাপারে তদারকি করেন। সেদিনও উঠে দেউরীতে গিয়ে দেখেন সদর দরজা খোলা। যারিনারন শ্বশুর শাশুড়ির আগে এবাড়িতে আর কেউ উঠে না। দরজা খোলা দেখে শ্বশুর যারিনার কোঠায় গিয়ে দেখলেন, তাদের বউ যারিনা বিছানায় নেই। শ্বশুর শাশুড়িকে গিয়ে জানালেন। শাশুড়ি ভাবলেন হয়তো তাজা হাওয়া খেতে বাইরে গেছে।

একটু পরে চলে আসবে। কিন্তু সকাল গড়িয়ে বেলা চড়ার পরও যারিনা ফিরলো না। যারিনাদের বাড়ি সেখান থেকে দেড় মাইল দূরে। সেখানেও গিয়েও তার কোজ খোজঁ পাওয়া গেলো না, কোথায় খুজঁবে কোথায় যাবে কেউ কিছুই বুঝতে পারছিলো না। আশে পাশের বাড়িগুলোতেও খোঁজা হলো। অপেক্ষায় অপেক্ষায় দিনটি এভাবেই কেটে গেলো। রাতে যানিার বাবা ও শ্বশুর তাদের এলাকার পীরের কাছে গিয়ে হাজির হলেন। 

আরও দেখুনঃ নবী ইউসুফের আ. পাঠশালা pdf বই ডাউনলোড

নিচে পীর ও পুলিশ pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ 

পীর ও পুলিশ pdf বই ডাউনলোড

প্রকাশকঃ বাড কম্প্রিন্ড এন্ড পাবলিকেশন্স  
বইয়ের ধরণঃ ইসলামিক বিষয়ক 
বইয়ের সাইজঃ 4.39 MB
প্রকাশ সালঃ ২০১২ ইং
বইয়ের লেখকঃ এনায়েতুল্লাহ আলতামাশ       
অনুবাদঃ মুজাহিদ হুসাইন ইয়াসীন
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group