পুরুষের ও নারীর পর্দা

পুরুষের ও নারীর পর্দা pdf বই ডাউনলোড।মহান আল্লাহর নিয়ামত ও জান্নাত পাওয়া যাবে। পক্ষান্তরে বে-পর্দার জন্য ইহকালেও বে-ইজ্জতীয় কুফল এবং পরকালেও জাহান্নামে শাস্তি ভোগ করতে হবে।প্রত্যেক মানুষকেই মরতে হবে। কাজেই দুনিয়াতে কষ্ট করে হলেও পর্দা করাটাই মঙ্গল। আল্লাহ পাক বলেন, মহিলানা যেন বড় চাদরের ঘোমটা দ্বারা তাদের চেহারা আবৃত করে রাখে।

হযরত মুহাম্মদ (সাঃ) বলেছেন, মহিলারা যেন তাদের পায়জামা পায়ের গোছা হতে এক বিঘত পরিমাণ নীচে নামিয়ে দেয়। একথা শুনে হযরত উম্মে সালমা (রাঃ) বলেন, এ অবস্থায় তো তাদের পায়ের টাখনু হতে নীচের অংশ খোলা থাকবে । হযরত মুহাম্মদ (সাঃ) তখন বললেন, তবে এক হাত নীচে নামিয়ে দিবে। (আবু দাউদ শরীফ)

আরও দেখুনঃ  পাখিও অন্ধ সাপ pdf বই

অনেকে বলে মনের পর্দা বড় পর্দা বা মনের পর্দাই আসল পর্দা বাহ্যিক কেনা পর্দার প্রয়োজন নেই। মনের পর্দা বড় পর্দা বা মনের পর্দা আসল পর্দা বাহ্যিক কোন পর্দার প্রয়োজন নেই এরূপ উক্তি সম্পূর্ণ কুরআন-হাদীস বিরোধী, কুফরী ও ঈমান বিধ্বংসী কথা। এমন কথা বললে বা বিশ্বাস করলে ঈমান নষ্ট হয়ে যাবে।

কোন মহিলার জন্য অপর মহিলা বা পুরুষের সামনে তার কোন কোন অঙ্গ খোলা থাকা বা পুরুষের জন্য দেখা বা স্পর্শ করা জয়িজ? কোন পুরুষের জন্য অন্য পুরুষ বা মহিলাম সামনে কোন কোন অঙ্গ খোলা থাকা বা মহিলাদের জন্য দেখা কিংবা স্পর্শ করা জায়েয? না কোনো ভাবে জায়েয নয়। আবশ্যই বোরকা দ্বারা আপদ-মস্তক ও হাত মোজা পা মোজা দ্বারা হাত-পা ঢেকে রাখতে হবে ।

আরও দেখুনঃ পর্দার গুরুত্ব pdf বই

নিচে পুরুষের ও নারীর পর্দা pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

পুরুষের ও নারীর পর্দা pdf বই ডাউনলোড সুচীপত্র 

প্রকাশকঃ রিমঝিম প্রকাশনী
বইয়ের ধরণঃ আমল বিষয়ক
বইয়ের সাইজঃ 2.20 MB
প্রকাশ সালঃ ২০১১ ইং
বইয়ের লেখকঃ ‍মুহাম্মদ আবদুর রহমান খন্দকার
অনুবাদঃ 
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group