প্রাচীর pdf বই ডাউনলোড। ঠিক চার বছর আগের এই দিনে আমি স্থানীয় হাসপাতালে আমার শিফটিং ডিউটি শেষ করে গাড়ির দিকে হেঁটে যাচ্ছিলাম। তখন দুই ফেডারেল এজেন্ট (FBI)আমার পথরোধ করে। তারা আমাকে দুটি প্রস্তাবের মাঝে একটি বেছে নিতে বলে। একটি সহজ, অপরটি কঠিন। তাদের ভাষায় সহজ প্রস্তাবটি ছিল সরকারের চর অর্থা এজেন্ট হিসেবে কাজ করার।

সেটি করলে আমাখে কখনও আদালত বা কারাগারের ত্রিসীমানায়ও যেতে হবে না। আর কঠিন প্রস্তবটির বাস্তব রূপ আজ আপনারা সবাই দেখতে পাচ্ছেন। আমি কঠিন প্রস্তবিটিই বেছে নিয়েছি এবং তাই, গত চার বছরের অধিকাংশ সময় ধরে আমি আলমারির খোপের মতো।

আরও দেখুনঃ আদর্শ পরিবার ও পরিবেশ pdf বই ডাউনলোড

ছোট্ট একটা কক্ষে দিনের ২৩ ঘন্টাই নিঃসঙ্গ অবস্থায় বন্দী হয়ে কাটিয়েছি। আমাকে এতদিন আটকে রাখতে এবং বিচারের কাঠগড়ার দাড়ঁ করাতে এফবিআই ও তাদের আইনজীবীরা কঠিন পরিশ্রম করেছে। সরকার সাধারণ মানুষের পকেটের ট্যাক্সের লক্ষ লক্ষ ডলার ব্যয় করেছে। শেষমেষ আজ আমাকে আপনাদের সমানে হাজির করা হয়েছে যেন আমাকে আরো দীর্ঘদিন কারাভোগের সাজা দেওয়া যায়।

তারিক মেহান্নার জবানবন্দিতে তার সন্ত্রাসী হয়ে ওঠার গল্প।

রায় ঘোষণার এই দিনটিকে সামনে রেখে অনেকেই আমাকে অনেক পরামর্শ দিয়েছে। আপনাদের সামনে কাঠগড়ায় দাড়িয়ে কি বললে আমার উপকার হবে, আমার কী কথা বলা উচিত ইত্যাদি নিয়ে অনেকেই পরামর্শ দিয়েছেন। অনেকেই বলেছেন আমার ক্ষমা চেয়ে আত্মসমর্পণ করা উচিত যাতে করে লঘু শাস্তি হয়। অনেকে বলেছেন ক্ষমা চাই বা না-চাই, আমার কপালে কঠিন শাস্তিই জুটবে।

আরও দেখুনঃ অপারেশন আলেপ্পো pdf বই ডাউনলোড

কিন্তু সসব পরামর্শ উপেক্ষা করে আমি আজকে শুধু নিজেকে নিয়ে কয়েক মিনিট কথা বলতে চাই। যখন আমি আমেরিকার সরকারের বেতনপুষ্ট গুপ্তচর হওয়ার প্রস্তাব প্রত্যাখ্যান করলাম,তখম সরকার আমাকে আটক করল মুজাহিদীনদের সাহায্য করার অপরাধে। এই মুজাহিদীনরা মুসলিম বিশ্বের দখলদারিত্বের বিরুদ্ধে লড়ছে।

আল্লাহ তাআলা তার দ্বীনকে আলোকিত রাখবেন আর সেই প্রক্রিয়ার মধ্যে যেন আমরা শামিল হতে পারি, সে প্রয়াসেই কারাবন্ধী ভাইদের লেখা প্রকাশ করা। আল্লাহ তাআলা হক্বের জবান পছন্দ করেন, যালিম চায় গলা টিপে সে জবান রূদ্ধ করে দিতে, আর তাই আমরা চাই সে কথাগুলো প্রকাশ করে দিতে।

আরও দেখুনঃ বেলা ফুরাবার আগে pdf বই ডাউনলোড

নিচে প্রাচীর pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ 

প্রাচীর pdf বই ডাউনলোড

প্রকাশকঃ রেইনড্রপ প্রকাশন 
বইয়ের ধরণঃ ইসলামিক বিষয়ক 
বইয়ের সাইজঃ 4.16 MB
প্রকাশ সালঃ ২০১৫ ইং
বইয়ের লেখকঃ       
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group