পড়ো pdf বই ডাউনলোড। আনন্দের নানা ধরণ আছে। কেউ হাজার হাজার ফুট উঁচু বিমান থেকে লাফিয়ে আনন্দ পায়। কেউ মজা পায় হরেক দেশের নানারকম খাবার খেয়ে। কারও আনন্দ বৃষ্টিতে কাদামাটিতে ফুটবল খেলে। কারও সুখ টাকা গুণে। কারও আনন্দ নিছক যৌন চেতনাতেই সীমাবদ্ধ।

কারও খুশি অন্যকে খুশি করাতে। কেউ আবার আনন্দ পান বই পড়ে। বর্ষার সময় জানালার ধারে বসে। অথবা বর্ষা ছাড়াই, জানালা ছাড়াই। হাতে এক কাপ চা থাকলে ভালো, না থাকলেও ক্ষতি নেই। আনন্দটা বই পড়াতে।

আরও দেখুনঃ পরকালের প্রস্তুতি pdf বই ডাউনলোড

লেখকের চিন্তার নির্ঝরিণী বরাবর মনপবনের নাও বেয়ে। অথবা স্রোতের বিপরীতে লেখকের যুক্তি বিরুদ্ধে যুদ্ধ করে, তার মতের সাথে দ্বিমত করে। বই পড়ার আনন্দে শামিল আছে বইটি পড়ে কাদাঁ হাসা-কল্পনার রাজ্যে হারিয়ে যাওয়া, অথবা নিথর-স্তব্দ হয়ে বসে থাকা। একেকজনেরে একেকরকম স্বাদ। আনন্দের মতো পাঠকেরা রকমফের অনেক।

আল্লাহ এক ও অদ্বিতীয় তিনি ছাড়া আর কোন ইলাহ নেই। 

কোনো বই আছে যা নানার পাঠকে এমটা মালটারে ভেতর আনতে পারে? স্থান- কাল-পাত্র, এমনকি ভাষার ভিন্নতাকে জয় করতে? পৃথিবীতে একটা বই নিয়ে অসংখ্য বই লেখা হয়েছে। একটা বই একটা জাতিকে আমূল বদলে দিয়েছে এমন নজির আর নেই। আনপড় একটা জাতিকে একটা বই এসে পড়াশোনাতে ডুবিয়ে দিয়েছে এমন ঘটনা পৃথিবীতে আর ঘটেনি।

আরও দেখুনঃ পর্দা একটি বাস্তব প্রয়োজন pdf বই ডাউনলোড

পৃথিবীর লাখ লাখ লোক একটা বই আগা-গোড়া মুখস্থ করে রেখেছে এমন বই একটাই। পৃথিবীর সবচেয়ে প্রাচীন অডিওবুক সেটি মানুষ শুধু পড়ে না, শোনেও। সেই বইটির দাবি করে সেটা এই পৃথিবীর না। কোনো মানুষ এই বইয়ের মেধাসত্বের দাবি করেনি। এই বইটি দাবি করে সে ভূলের ঊর্ধ্বে। এই বইটি আলো দেয়, অন্ধকার সরায়, সত্য আর মিথ্যাকে আলাদা করে দেয়।

শুরু করেছিলাম আনন্দ দিয়ে, শেষেও তা-ই থাক। পড়ো বইটি আনন্দের জন্য বুদ্ধিবৃত্তিক আনন্দ । এই বইটি পড়ে কেউ যদি কুরআনকে অন্য আলোয় দেখেন, সরাসরি কুরআন পড়ে বুঝতে উদ্ভদ্ধ হন, জীবনে কুরআনকে বাস্তবায়ন করতে সচেষ্ট হন তবে বইটি সার্থক। পড়ো বইটিাকে কেউ ব্যাখ্যা গ্রন্থ বা তাফসীর বলে ভূল করবেন না। এতে মানবীয় ভাবনা আছে; কারণ, আল্লাহ আমাদের কুরআন নিয়ে ভাবতে বলেছেন। 

আরও দেখুনঃ নামাযে খুশু pdf বই ডাউনলোড

নিচে পড়ো pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

 

পড়ো pdf বই ডাউনলোড

প্রকাশকঃ  সরোবর প্রকাশন        
বইয়ের ধরণঃ পরকাল বিষয়ক     
বইয়ের সাইজঃ 3.13 MB
প্রকাশ সালঃ ২০১৫ ইং
বইয়ের লেখকঃ ওমর আল জাবির        
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group