বাইবেল সত্য-নবী মুহাম্মদ সাঃ

বাইবেল সত্য-নবী মুহাম্মদ সাঃ pdf বই ডাউনলোড। দীর্ঘদিন বিলাত -বাসে দেখে আসছি পাদ্রীদের প্রচার অভিযানের কলা-কৌশল। আর উপলব্ধি করেছি মুসলমানদের অসহায় অবস্থা। দুঃখ ভরা মন নিয়ে বলতে হচ্ছে বিলাত ভ্রমনকারী আলেমগণ পাক কুরআনের আয়াত শুধু উল্লেখ করে খ্রিষ্ট মতাবাদকে নাকচ করতে চান।

কিন্তু খ্রিষ্টানরা তো কুরআনকে স্বীকার করেন না। এমতাবস্থায় তর্কালোচনা অগ্রসর হয় না। ফলে প্রবলতর হয়ে বিরাজ করছে আধিপত্যের সাথে তাদের অসত্য।তখন ভেবে দেখলাম বাইবেল থেকে যদি উদ্ধতি দেয়া যায়, নাসাদের ভ্রান্তি দূর করার জন্যে-কুরআন শরীফের আয়াতসমূহের সমর্থনে। তাহেল খ্রিষ্টানদের কাবু করা সম্ভব হতে পারে। সত্যানুসন্ধানে বাইবের ও সংশ্লিষ্ট অন্যান্য গ্রন্থ অধ্যয়ন শুরু তখন থেকেই

আরও দেখুনঃ কুরআন মহাবিশ্ব ও মহাধ্বংস pdf বই ডাউনলোড

কমবেশি মানব জাতির জানা, তৌরাত নাযিল হয়েছিলো হযরত মূসা আঃ -এর ওপর। আর হযরত দাউদ আঃ-এর প্রতি জবুর। উভয় গ্রন্থ পুরাতন নিয়াম নামে অন্তর্বুক্ত বাইবেলে। কিন্তু বর্তমান বাইবেলে আসল তৌরাত ও জবুরের অর্থাৎ আল্লাহর ওহীর অতিঅপ্লই সংরক্ষিত হয়েছে। বর্তমান তৌরাতের অধিকাংশই আল্লাহ এমনকি মূসা আঃ -এরও বাণী নয়।

গীতা সংহিতা যার সাথে ইহুদি খ্রিষ্টানরা দাউদ নবীর নাম যুক্ত করেন, তেমনি এ জবুর কিতাব নয়। ইহুদী -খ্রিষ্টানরা স্কীকার করেন গীতা সংহিতা একাধিক লেখকের অস্তিত্ব সম্বন্ধে। অুনরূপ, হযরত ঈসা আঃ -এর ওপর নাযিলকৃত ইঞ্জিল শরীফ বর্তমান প্রজন্মের কাছে এসে পৌঁছেনি। কাজেই নতুন নিয়ম -কে ইঞ্জিল বলে যারা

আরও দেখুনঃ মুসলিম মনীষীদের জীবনকথা pdf বই

চালিয়ে দিচ্ছেন তারা কি সত্যবাদী ? কারণ, মুল ইঞ্জিল শরীফকে নিমর্মভাবে পরিবর্তন, পরিবর্ধন করা হয়েছে। অনেক স্থলে হযরত ঈসা আঃ- এর বাণী বিপরীত লিপিবদ্ধ করে এসেছেন জনকয়েক সাহাবীর নাম বজায় রেখে। অশিষ্ট লেখক ও অশিষ্ট উপন্যাসিকরা রচনা করেছেন পুস্তকের পর পুস্তক নিজেদের মন-মর্জি মাফিক। সম্পাদকমন্ডলীর নির্দেশে পরবর্তীকালে , এ সমস্ত পুস্তকের মধ্যে আবার অজস্র রদ হয়েছে।

আরও দেখুনঃ হাদীস কাহিনী pdf বই ডাউনলোড

নিচে বাইবেল সত্য নবী মুহাম্মদ সাঃ pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

বাইবেল সত্য-নবী মুহাম্মদ সাঃ pdf বই ডাউনলোড সুচীপত্র

 

প্রকাশকঃ ইফাবা
বইয়ের ধরণঃ বাইবেল ইতিহাস
বইয়ের সাইজঃ 27.00 MB
প্রকাশ সালঃ ২০০৪ ইং
বইয়ের লেখকঃ আব্দুর রউফ চৌধুরী
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group