বাগদাদের ঈগল ২য় খন্ড pdf বই ডাউনলোড। বিশ্বব্যাপী আজ চলছে মুসলিম নিধনের মহোৎসব । আপনি যেদিকে নজর দিবেন , সে দিকেই দেখতে পাবেন নির্যাতিত মুসলমানের হাহাকার আর কান্নার রোল । কান পাতলেই শুনতে পাবেন নিষ্পাপ শিশুদের কলিজা ছেড়া সকরুন আর্তনাদ । এরই ধারাবাহিকতায় সম্পূর্ণ মিথ্যা অভিযোগে ২০০৩ সালের ২০শে মার্চ এক সময়কার ইসলামি সাম্রাজ্যের কেন্দ্রভূমি ইরাকের উপর ইঙ্গ মার্কিন জোটবাহীনির নিধনযজ্ঞ শুরূ হলো ।

কুট চালের মাধ্যমে মার্কিনরা মাত্র বিশ দিনের যুদ্ধে রাজধানী বাগদাদসহ সমগ্র ইরাক দখলে নিল তারপর শুরু হলো ভয়াবহ তান্ডবলীলা । কিন্তু এই অগ্রসান ?? কেন এই আক্রমন ? কেন এই নিধনযজ্ঞ ?? কেন এ অমানবিক তান্ডবলিলঅ ? এই কেনগুলোর উত্তরে বিশ্ববিবেক আজ নিশ্চুপ ,নির্বিকার ! যুদ্ধ মানে আপাতত ধ্বংস কান্না আর আর্তনাদ ।

আরও দেখুনঃ বাগদাদের ঈগল pdf বই ডাউনলোড

তাই যুদ্ধ মানুষের কাম্য হতে পারে না । যুদ্ধ বানঞ্ছিত কোনো বিষয় নয় । কিন্তু কোন কারনে যদি যুদ্ধ অনিবার্য হয়ে উঠে , তখন তাকে এড়িয়ে যাওয়ারও সুযোগ থকেনা । যেমন – ১৯৭১ সালে বাংলার সাড়ে সাত কোটি মানুষের প্রাণে দাবিকে উপেক্ষা করে তৎকালীন শাসনগোষ্ঠী আমাদের উপর চাপিয়ে দিয়েছিল একটি অসম যুদ্ধ ।

এক বিষ্ময়কর ঘটনা।

শান্তিপ্রিয় বাঙালিরা সেদিন চাপিয়ে দেওয়অ এই যুদ্ধকে এড়িয়ে যায়নি । আত্মাভিমানী ইরাকি জাতিও মার্কিনিদের অযৌক্তিক দখলদারিত্বকে মেনে নেয়নি । স্বদেশভূমিতে বিদেশিদের উপস্থিতি দেশপ্রেমিক ইরাকিরা রবদাশত করেনি ।

আরও দেখুনঃ তারিক ইবন যিয়াদ pdf বই ডাউনলোড

আর তাই তারা ভাঙাচোরা অস্ত্র বন্দুক যার কাছে যা ছিল তা নিয়েই আগ্রাসি বাহিনিকে রুখে দাড়িয়েছিল। প্রিয় মাতৃভুমিকে শত্রু মুক্ত করতে মুরু করেছিল মুক্তির লড়াই । তাদের প্রতিরোধের মুখে হানাদার বাহিনীর উন্নতসব প্রযুক্তি ও একপ্রকার অকেজো হয়ে পড়ছিল।

তবে দুঃখজনক হলেও সত্য , হলেও সত্য , ইরাকের মুক্তিযোদ্ধারা তাদের পাশে েকান বন্ধু বা ভাতৃপ্রতিম রাষ্ট্রের সহায়তা না পাওয়ায় হানাদাররা বিজয়ের পতাকা উড়াতে সক্ষম হয়েছে । উপরন্তু হানাদারদের দোসর দালালদের সম্বন্বয়ে গড়া হয়েছে একটা পুতুল সরকার । 

আরও দেখুনঃ জিহাদের কাফেলা pdf বই ডাউনলোড

নিচে বাগদাদের ঈগল ২য় খন্ড pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ 

বাগদাদের ঈগল ২য় খন্ড pdf বই ডাউনলোড

প্রকাশকঃ রফরফ বুক পয়েন্ট
বইয়ের ধরণঃ ইসলামিক বিষয়ক 
বইয়ের সাইজঃ 12.7 MB
প্রকাশ সালঃ ২০১৪ ইং 
বইয়ের লেখকঃ মাছুম বিল্লাহ        
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group