বাবা আমার বিয়ের ব্যবস্থা করুন

বাবা আমার বিয়ের ব্যবস্থা করুন pdf বই ডাউনলোড। মোবাইল ইন্টারনেট। বর্তমানে সহজলভ্য একান্ত আলাপচারিতার এমন আর কত মাধ্যম ! গুনাহে লিপ্ত হয়ে পড়ার পরিবেশ যেমন আজ বিস্তৃত।

উন্মাদনা-উদ্রেককারী সরঞ্জামও তোমনই মানুষের হাতের নাগালে । অশ্লীলতা আশঙ্কাজনকভাবে । এমন নাজুক পরিস্থিতির মধ্যে যুবক-যুবতির যে কতটা চারিত্রিক অবক্ষয় ঘটছে, তা আমাদের কারও অজানা নয়। যে আসক্তির পেছনে পড়ে তারা পাপাচারে হাবুডুবু খাচ্ছে।

আরও দেখুনঃ ভারতে নির্মম গণহত্যা pdf বই ডাউনলোড

সে আসক্তি আর কামনাবাসনা পূরণের সহজ পথ ও বৈধ মাধ্যম হলো বিয়ে । বিয়ের আমল করেই যুবক-যুবতিরা বেচেঁ থাকতে পারে চারিত্রিক বহু অবক্ষয় থেকে কিন্তু বিয়ের মতো আমলটি করতে চাইলেই কি তারা খুব সহজে এ চাওয়া পূর্ণ করতে পারে? বর্তমানের মা-বাবার কি সন্তানদের বিয়ের আগ্রহের প্রতি সমর্থন জানিয়ে দ্রুত তাদের বিয়ের ব্যবস্থা করেন।

কোনো সন্তান পড়ালেখায় অমনযোগী হলে মা-বাবা খুব পেরেশান হন। বেকার ছেলেটির কখন চাকরির ব্যবস্থা হবে, এ নিয়ে তারা বড় উদ্বিগ্ন থাকেন। কর্মজীবী সন্তানটি কখনো আর্থিকভাবে ক্ষতিগ্রন্থ হলে এ নিয়েও অনেক আফসোস করেন। সন্তানের শারীরিক অসুস্থতাও তাদের চিন্তিত হওয়ার কারণ।

আরও দেখুনঃ তাকবিয়াতুল ঈমান pdf বই ডাউনলোড

কিন্তু কোনো মা-বাবা কি এ ভেবে কখনো চিন্তিত হন যে, আমার সন্তান তো গুনাহে জড়িয়ে পড়েছে তাকে গুনাহ থেকে বাচাঁনো আবশ্যক; চারদিকে ফিতনার জাল পাতানো, তাকে এ ফিতনা থেকে নিরাপদ রাখা দরকার? বস্তুত, মা-বাবার সন্তানের পড়ালেখা কিংবা আর্থিক উন্নতি-অবনতির হিসেবটাই বেশি করেন. তাদের চারিত্রিক অবস্থার প্রতি মোটেও খেয়াল করেন না।

অথচ, সন্তানের পড়ালেখা, আয়-রোজগার এসবে কমতি হলে পরকালে তাদের ক্ষতিগ্রস্ত হবার ভয় নেই কিন্তু যদি তাদের চারিত্রিক অবনতি ঘটে তারা গুনাহে জড়িয়ে পড়ে, বেদীনদান মতো জীবনযাপন করে তবে তো পরকালে তাদের কঠিন আজাব ভোগ করতে হবে। সে সন্তানের অভিভাবকগন, একটু ভেবে দেখুন! বইটি পড়ে দেখুন, সন্তানের ব্যপারে আপনার আর ও কিছু করণীয় আছে।

আরও দেখুনঃ সিক্রেটস অব জায়োনিজম pdf বই ডাউনলোড

নিচে বাবা আমার বিয়ের ব্যবস্থা করুন pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

বাবা আমার বিয়ের ব্যবস্থা করুন pdf বই ডাউনলোড

 

প্রকাশকঃ রুহামা পাবলিকেশন
বইয়ের ধরণঃ ইসলামিক বিষয়ক  
বইয়ের সাইজঃ 11.6 MB
প্রকাশ সালঃ ২০১৮ ইং
বইয়ের লেখকঃ শাইখ আব্দুল মালিক আল কাসিম
অনুবাদঃ হাসান মাসরুর
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group