বারমুডা এবং দাজ্জাল

বারমুডা এবং দাজ্জাল pdf বই ডাউনলোড। বিগত অধ্যায়ে আপনি দাজ্জাল এবং তার শক্তি-সামর্থের ব্যাপারে পড়ে এসেছেন। অবশ্যেই তার ফেতনাটি পৃথিবীর ইতিহাসে মারাত্মক ও ভয়ানক এক ফেতনা। সুতরাং প্রতিটি মুসলমানের এথেকে বাচাঁর ফিকির করা উচিত। যে মুসলমান নবী করীম সা, এর বাতানো পন্থায় আমল করে যাবে, দাজ্জাল তার কোনই ক্ষতি করতে সক্ষম হবেনা।

ঐ সকল পন্থাসমূহের মধ্যে সুরায়ে কাহফের প্রাথমিক আয়াতসমূহ (নিয়মিত) তেলাওয়াত করা, দাজ্জাল আত্মপ্রকাশ করে ফেললে তার বিদ্রোহ করা, তার বিরুদ্ধে যুদ্ধকারীদের দলে শরীক হয়ে যাওয়া, সামনে এসে গেলে তার মুখে থুথু মেরে দেয়া…. ইত্যাদি ইত্যাদি।

আরও দেখুনঃ প্রচলিত ভুল pdf বই

হযরত আবূ ক্বিলাবা রা. (রাসুলে কারীম সা. এর প্রখ্যাত সাহাবী) হতে বর্ণিত, নবী করীম সা, বলেন অবশ্যই তোমাদের পেছনে (পরে) একজন পথভ্রষ্টকারী মিথ্যুক আত্মপ্রকাশ করবে। তার (নিদর্শন) মাথার পেছনে দিকের চুল বাধা বাধা হবে। সে দাবী করবে যে, আমি তোমাদের প্রভু নস!! বরং আমাদের প্রভু হচ্ছেন মহান আল্লাহ পাক রাব্বুল আলামীন। আল্লাহর উপরেই আমরা ভরসা করি।

আল্লাহর দিকেই আমরা ফিরে যাব। আল্লাহরে কাছেই তোর অনিষ্টতা থেকে আশ্রয় প্রার্থনা করি। (রাসুল) বলেন-যে একথা বলে দেবে, দাজ্জাল তাকে কিছুই করতে পারবে না।এই হচ্ছে ইহুদীদের মিথ্যা কানা খোদা, যে আল্লাহর উপর ভরসাকারীদের কে কোনই ক্ষতি করতে পারবেনা। মানবতার জন্য কুলক্ষন ও দাজ্জালকে প্রকাশ করার জন্য অভিশপ্ত ইবলিস হাজারো বৎসর ধরেতাকে প্রস্তুত করেছে। পৃথিবীর বুকে তার আগমনের জন্য যমিনকে ফেতনা ফ্যাসাদে ভরে দিয়েছে।

আরও দেখুনঃ কবরের বর্ণনা pdf বই ডাউনলোড

নিরপরাধ শিশুকিশোরদের তরতাজা লাশগুলোকে মায়েরা স্বহস্তে দাফন করেছে। কোমলমতি বোনদের আখিঁ তার ভাইদের জন্য ক্রন্দন করেছে। ইরাকের দাজলা (টাইসিস) ওফুরাত (ইউফ্রেটিস) নদীর পানি বন্ধ করে তাতে আবু বকর-উমরের স্থলাভিষিক্তদের রক্ত প্রবাহিত করেছে। এই কানা দাজ্জালের পথ পরিস্কার করার জন্য আফগান জাতিকে নির্বংশ করা প্রচেষ্ট করেছে।

আরও দেখুনঃ জান্নাত জাহান্নাম pdf বই ডাউনলোড

নিচে বারমুডা ও দাজ্জাল pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

 বারমুডা এবং দাজ্জাল pdf বই ডাউনলোড সুচীপত্র 

প্রকাশকঃ 
বইয়ের ধরণঃ আমল বিষয়ক
বইয়ের সাইজঃ .MB
প্রকাশ সালঃ ২০১৬ ইং
বইয়ের লেখকঃ মাওলানা আসেম ওমর
অনুবাদঃ 
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group