ব্যাভিচার ও সমকাম

ব্যাভিচার ও সমকাম pdf বই ডাউনলোড। প্রতিনিয়ত লোকমুখে কিংবা পত্র-পত্রিকায় ব্যভিচার ও সমকামের দীর্ঘ ফিরিস্তি শুনে বা পড়ে প্রতিটি ধর্মপ্রাণ মোসলমানই কমবেশী মর্মব্যথা অনুভব না করে পারেন না। আমি ও তাদেরই একজন। এমনকি সকল আত্মমর্যাদা সম্পন্ন মানুষই সর্বদা এ কথা ভেবে কম শঙ্কিত নন যে, হয়তো বা একদিন আমাকেও এ কথা শুনতে হবে যে , তোমার পরিবার কিংবা বংশেও তো এ রকম গর্হিত কাজ সম্পন্ন হচ্ছে। অথচ এ সম্পর্কে তোমার এতটুকুও খবর নেই । তাই অতি সত্বর এ সর্বনাশা ব্যাপক ব্যাধি থেকে উত্তরণের জন্য যে কোন সঠিক পন্থা অনুসন্ধান করা নিজস্ব ধর্মীয় কর্তব্য বলে জ্ঞান করি।

তাই প্রথমতঃ সবাইকে মৌখিকভাবে এ গর্হিত কাজ-কর্ম প্রতিরোধের প্রতি প্রয়োজনীয় উৎসাহ প্রদান এবং এর ভয়ঙ্করতা বুঝাতে সচেষ্ট হই। কিন্তু তাতে আশানুরূপ কোন ফল পাওয়া যায় নি। ভাবলাম হয়তো বা কেউ মনযোগ দিয়ে শুনছেন না।

আরও দেখুনঃ ইসলামের দৃষ্টিতে জন্মনিয়ন্ত্রণ pdf বই

ব্যভিচার একটি মারাত্মক অপরাধ। হত্যার পরই যার অবস্থান। কারণ, তাতে বংশ পরিচয় সঠিক থাকে না। লজ্জাস্থানে হিফাযত হয় না। সংশ্লিষ্ট ব্যক্তির সামাজিক সম্মান রক্ষা পায় না। মানুষে মানুষে কঠিন শত্রুতার জন্ম নেয়। দুনিয়ার সুস্থ পারিবারিক ব্যবস্থা এতটুকুও অবশিষ্ট থাকে না। একে অন্যের মা, বোন, স্ত্রী, কন্যাকে সম্পূর্নরূপে বিনষ্ট করে দেয়। এ কারণেই তো আল্লাহ তাআলার এবং তদীয় রাসূল সাঃ হত্যার পরই এর উল্লেখ করেছেন।

আল্লাহ তাআলা বলেনঃ- আর যারা আল্লাহ তাআলার পাশাপাশি অন্য কোন উপাস্যকে ডাকে না। আল্লাহ তাআলা যাকে হত্যা করতে নিষেধ করেছেন যথার্থ (শরীয়তে সম্মত) কানণ ছাড়া তাকে হত্যা এবং ব্যভিচার করে না। যারা এগুলো করবে তারা অবশ্যই কঠিন শাস্তির সম্মুখীন হবে। কিয়ামতের দিন তাদেরকে দ্বিগুন শাস্তি দেয়া হবে এবং তারা ওখানে চিরস্থায়ীভাবে লাঞ্চিতাবস্থায় থাকবে। তবে যারা তাওবা করে নেয় ঈমান আনে এবং সৎকর্ম করে; আল্লাহ তাআলা তাদের পাপগুলো পন্য দয়ে পরিবর্তন করে দিবেন। আল্রাহ তাআলা অত্যন্ত ক্ষমাশীল ও পরম দয়ালু।

আরও দেখুন আল্লাহর পথে যাত্রা pdf বই 

নিচে ব্যাভিচার ও সমকাম pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

ব্যাভিচার ও সমকাম pdf বই ডাউনলোড

প্রকাশকঃ বাদশা খালিদ সেনানিবাস প্রবাসী ধর্মীয় নির্দেশনা কেন্দ্র
বইয়ের ধরণঃ যিনা করা ও গুপ্তাঙ্গ বিষয়ক পাপাচার
বইয়ের সাইজঃ 1.26 MB
প্রকাশ সালঃ  ইং
বইয়ের লেখকঃ মুস্তাফিজুর রহমান বিন আব্দুল আযিয
অনুবাদঃ 
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group