ভূতডামর কালোজাদু মন্ত্র pdf বই ডাউনলোড। এই বইটি হিন্দু শাস্ত্রের ব্যবহৃত এবং পরীক্ষিত খুবই জনপ্রিয় একটি বই। এই বইয়ে যেই আমল গুলা দেওয়া আছে সেটা শুধুমাত্র হিন্দু সাধকগণ আমল করে থাকেন। যাদেরকে আমরা সাধু বাবা বলে জেনে থাকি। মূলত হিন্দু শাস্ত্রের কবিরাজি বিষয়গুলি এই সাধু বাবা গুলাই করে থাকেন। 

তারা জঙ্গলে, পাহাড়ে, ঝর্ণার পাশে বসে একাগ্রচিত্তে তাদের সাধনা কার্য চালিয়ে থাকে। তারপরই তারা সেখান থেকে তাদের সাধনা সফল করার পর লোকালয়ে এসে হিন্দু শাস্ত্রীয় লোকদের বদনজর, ভূত-পেত এর চিকিৎসা দিয়ে থাকেন। তবে এই ক্ষেত্রে নিজেকে সাধনা করার জন্য উপযোগী করে তুলতে খুবই সাহসের প্রয়োজন হয়। 

ছোটখাট মামুলী অসুস্থতায় রোগী ও আত্মীয় স্বজন ব্যতিব্যস্ত হয়ে পড়া ঠিক নয়। বিবিধ কারণে যে কোন সময় ছোটখাট নানাবিধ রোগব্যাধি দেখা দিতে পারে। অনেক সময় আবার তা আপনা হতেই দূর হয়ে যায়। চিকিৎসার দরকার হয় না।

আরও দেখুনঃ লজ্জাতুন্নেছা তাবিজের কিতাব pdf বই

সাধারণ অসুখে কখনো বড় ঔষুধ ব্যবহার করা ঠিক নয়। তাতে অনেক সময় হিতে বিপরীত হয়। বড় ঔষুধে রোগ নিরাময় না হলে পরে আর কোন ঔষুধেই আর কাজ হয় না।

রোগ যতই বড় হোক না কেন, রোগীকে কখনো হতাশ বা চিন্তাযুক্ত হতে দেবে না। খেদমতগারদেরও বেশী ব্যতিব্যস্ত হওয়ার কারণ নাই। বিশেষত শিশুদের অসুখ-বিসুখে পিতা-মাতার কখনো কাতর এবং খুব অধৈর্য হতে নেই। অবশ্য সেবাযত্নে ত্রুটি করবে না।

আমাদের দেশে বহু অর্থলোলুপ চিকিৎসক রোগীকে এবং রোগীর মাতা-পিতা ও আত্মীয় স্বজনকে ভীত করে তোলে। এ ধরণের ডাক্তার কবিরাজ ও হাকীমদের কখনো ডাকতে নেই। জীবনের দায়িত্ব নিয়ে দয়ামায়ার সাথে যারা জাতির সেবায় ঝাঁপিয়ে পড়ে তাদেরকেই ডাকবে।

নিচে ভূতডামর কালোজাদু মন্ত্র pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ 

ভূতডামর কালোজাদু মন্ত্র pdf বই ডাউনলোড

প্রকাশকঃ বেণীমাধব শীল’স লাইব্রেরী
বইয়ের ধরণঃ কবিরাজি বই
বইয়ের সাইজঃ 34.5 MB
প্রকাশ সালঃ ইং
বইয়ের লেখকঃ শ্রী রসিকমোহন চট্টোপাধ্যায়
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group