ভয়ানক উট pdf বই ডাউনলোড। কুরাইশ কাফিরগণ একদা পবিত্র কাবা শরীফে এসে একত্রিত হয়েছিল। নিকটেই রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম নামায আদায় করছিলেন। আবু জাহেল ভারী একটি পাথর হাতে উঠিয়ে নিয়ে বিশ্বকুলের রহমত, মানব ও দানব জাতির প্রিয় নবী, অনাথগণের আশ্রয়, হাসান হোসাইনের নানাজান।

হযরত মুহাম্মাদ মুস্তফা সাঃ এর পবিত্র নূরাণী মস্তক মোবারক লক্ষ্য করে আল্লাহর পানাহ! সিজদা অবস্থায় পিষ্ট করার নাপাক ইচ্ছায় সামনের দিকে অগ্রসর হচ্ছিল কাছাকাছি আসতে না আসতেই হঠাৎ ভীত সন্ত্রস্ত হয়ে পিছনের দিকে পালিয়ে গেল।

আরও দেখুনঃ মক্কার পথ pdf বই ডাউনলোড

তার এই কান্ড দেখে অভিশপ্ত কাফিররা জিজ্ঞাসা করল আবুল হাকাম তোমার কী হল? সে উত্তরে বলল: আমি যখন নিকটে পৌঁছি,দেখতে পাই ভয়ঙ্কর মস্তক ও ভয়াল ঘাড়ঁ বিশিষ্ট ভয়ঙ্কর এক উট দাতঁ কীটমিট করে হা করে আমাকে গ্রাস করার জন্য তেড়ে আসছিল। এমন ভয়ঙ্কর উট আমি আর কখনো দেখি নি।

জিব্রাঈল আঃ ই তখন ভয়ানক উট রূপে এসেছিলেন ।

সরকারে দো-আলম নূরে মুজাসসাম,শাহে বনী আদম ইরশাদ করেন: সেই উটটি ছিল হযরত জিবরাঈল আঃ। আবু জাহেল আর সামান্য অগ্রসরণ হলেই তাকে ধরে ফেলত। আমাদের আক্বায়ে মজলুম, সরওয়ারে মাসূম, রাসুলুল্লাহ সাঃকে লোকজনকে প্রকাশ্যে নেকীর প্রতি আহবান করতেন। প্রথম প্রথম হুযুর করীম সাঃ প্রায় তিন বৎসর যাবৎ গোপনেই ইসলামের দাওয়াত পেশ করেছিলেন।

আরও দেখুনঃ মা বাবা ও আজকের সমাজ pdf বই ডাউনলোড

এর পরেই আল্লাহ তাআলঅর পক্ষ থেকে প্রকাশ্যে দাওয়াত দেওয়ার আদেশ আসে। ১৯তম পারার সূরা শুআরার ২১৪ নম্বর আয়াতে আল্লাহ তাআলা ইরশাদ করছেন: কানযুল ঈমান থেকে অনুবাদ হে প্রিয় হাবীব! আপনি আপনার নিকটতম আত্মীয়-স্বজনদের বীতি প্রদর্শন করুন। এই নির্দেশ আসার সাথে সাথে আক্বায়ে করশী, মাওলায়ে হাশেমী, হুযুর সাঃ সাফা পর্বতে আরোহন করে কোরাইশ গোত্রের লোকজনকে আহ্বান করলেন।

মানুষ জন উপস্থিত হয়ে গেলে সকলকে উদ্দেশ্য করে ইরশাদ করলেন: আমি যদি তোমাদেরকে বলি যে, মক্কার উপকণ্ঠ থেকে শত্রুদল তোমাদের আক্রমণ করার জন্য অগ্রসর হচ্ছে, তোমরা কি তা বিশ্বাস করবে? সকলে এক বাক্যে বলে উঠল, কেন বিশ্বাস করব না? আমরা তো আপনি রাসুল সাঃ কে সব সময় সত্য কথাই বলতে শুনেছি।

আরও দেখুনঃ মুখতাসার যাদুল মাআদ pdf বই ডাউনলোড

নিচে ভয়ানক উট pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

 

ভয়ানক উট pdf বই ডাউনলোড

প্রকাশকঃ  
বইয়ের ধরণঃ ইসলামিক বিষয়ক       
বইয়ের সাইজঃ 1.79 MB
প্রকাশ সালঃ  ইং
বইয়ের লেখকঃ মুহাম্মাদ ইলইয়াস আত্তার কাদেরী রযবী 
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group