মহা প্লাবনের কাহিনী

মহা প্লাবনের কাহিনী pdf বই ডাউনলোড।সূর্য জ্বলছে আকাশে। তপ্ত হয়ে উঠছে পথ। পথের মৃত্তিকা তপ্ত পথ ধরে এগিয়ে চলেছেন হযরত নূহ আঃ। পথ চলতে ভাবেন তিনি-তাকেঁ যে ডাকতেই হবে সত্য বিমুখ এই সম্প্রদায়কে যতোই প্রত্যাখ্যান করুন না তারা সত্য পথের প্রতি আহবান জানানোই তো তারঁ কাজ। যে করেই হোক তাদেরকে ফিরাতেই হবে শয়তান প্রদর্শিত পঙ্কিল পথ থেকে।

অবিশ্বাসের অন্ধকারে চেয়ে আছে কওমের অন্তর । ভুলে গেছে তারা তাদের মহান পূর্বপুরুষদের বলে যাওয়া সত্য পথের কথা । হযরত নূহ সেকথাইতো স্মরণ করিয়ে দিতে চান তাদেরকে।
কিন্তু সম্প্রদায়ের সমাজপতিরা বুঝলো উল্টোটা । নবীকেই পথভ্রষ্ট বলে মনে করলো তারা।

আরও দেখুনঃ  বিশ্বনবী সাঃ রাজনৈতিক-জীবন pdf বই ডাউনলোড

তারা বলা বলি করতে লাগলো নিজেদের মধ্যে -এ আবার কেমন কথা। এ লোকতো সব নতুন নতুন কথা বলে বেড়াচ্ছে। এ ধরণের কথাবার্তাতো আমরা কখনো বাপদাদার মুখে শুনিনি। কি বলে সে কার ভয় দেখায় সে আমাদেরকে আবার কিয়ামতে জীবিত হওয়া অস্বীকারের শাস্তির ভয়-এসব কি।

কি সব উদ্ভট কথা বলে নূহ। আমাদের পূর্ব পুরুষরাতো আমাদেরই মতো মূর্তির ইবাদত করতা। আরমা কেনো আবার তারঁ কথায় এসব ঐতিহ্যবাহী মূর্তিপূজা অচনা ছেড়ে দেবো?আবারো ডাকেন হযরত নূহ আঃ তার সম্প্রদায়কে। কিন্তু তারা তাকেঁ পাগল সাব্যস্ত করলো। এভাবেই যুগে যুগে নবী রসুলগণ তাদের নিজ নিজ সম্প্রদায়ের কাছে সাব্যস্ত হয়েছেন।

আরও দেখুনঃ বাংলাদেশে ইসলামের আগমন pdf বই ডাউনলোড

নিগৃহীত হয়েছেন পদে পদে । তবুও থেমে থাকেননি তারাঁ হেদায়েতের সুমহান বাণী প্রচার প্রসারের কাজে। প্রতিহত করেছেন। গোমরাহীর বিরুদ্ধ স্রোত। গোটা কওমের বিরুদ্ধে নিয়েছেন একক অবস্থান। বাধা বিপত্তি তো আল্লাহতায়ালা প্রিয় বান্দাদের চলার পথের পাথেয়। তাই তারাঁ ভেঙ্গে পড়েন না কখনো-ডিঙ্গিয়ে যান শত বাধা বিপত্তি অবলীলায়।

এক পর্যায়ে হযরত নূহ আঃ তারঁ সম্প্রদায়কে ডেকে বললেন- হে আমার কওম। তোমরা আল্লাহ তাআলার ইবাদত করো। তিনি ছাড়া তোমাদের কোনো উপাস্য নেই আমি তোমাদের জন্য একটি মহাদিবসের শাস্তির আশংকা করি।

আরও দেখুনঃ ছোটদের হযরত ওমর-রাঃ pdf বই ডাউনলোড

নিচে মহা প্লাবনের কাহিনী pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

মহা প্লাবনের কাহিনী pdf বই ডাউনলোড সুচীপত্র

 

প্রকাশকঃ হাকিমাবাদ খানকায়ে মোজাদ্দেদিয়া
বইয়ের ধরণঃ প্লাবনের কাহিনী
বইয়ের সাইজঃ 1.63 MB
প্রকাশ সালঃ ২০০৯ ইং
বইয়ের লেখকঃ মোহাম্মদ জুলকারনাইন 
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group