মাজলিসুশ শাহাব pdf বই ডাউনলোড।  কেমন আছো সবাই? ইলমের অশিয় সুধা পান করতে আমরা আবার একত্র হয়েছি। এইজন্য সবাই শুকরিয়া আদায় করে বলি আলহামদুলিল্লাহ। আল্লাহ চাহে তো আজ অনেক গুরুত্বপূর্ণ বিষয় নিয়ৈ আলোচনা করব। এখন সবাইকে একটি প্রশ্ন করছি খুব ভেবেচিন্তে উত্তর দিবো তোমরা তো দেখছি অধিকাংশই প্যন্ট পরে এসেছ।

তাহলে প্যান্ট দিয়েই উদাহরণ দেই। তোমাদের প্রত্যেকের কাছে অবশ্যই একাধিক প্যান্ট রয়েছে। কথার কথা ! সেখান থেকে একটি প্যান্ট আমাকে দিলে। আমি সেই প্যান্ট নিয়ে একটি প্রস্রাবের ট্যাংকিতে চুবিয়ে আনলাম, এর পর রোদে শুকিয়ে তোমাদের বললাম নাও! এটা পরো।

আরও দেখুনঃ মাযহাব অতীত বর্তমান ও ভবিষ্যৎ pdf বই ডাউনলোড

কে কে পড়তে রাজি হবে? লক্ষ্য করলাম তরুণদের অনেকেই প্রস্রাবের ট্যাকির কথা শুনে নাক ছিটকাচ্ছে তাই প্রশ্নের ধরণ পাল্টে বললাম, আচ্ছা ট্যাংকির কথা বাদ দাও। সেখানে যেহেতু অন্যান্য লোকের পেশাবও থাকে তাই হয়ত র্ঘণা লাগছে। ধরো ! এখনই এই মজলিস থেকে উঠে প্রত্যেকেই ভিন্নভিন্ন গর্তে তোমাদের যারযার প্যান্ট রেখে, তার উপর পেশাব করলে।

জীবন ঘনিষ্ঠ কিছু গোপন বিষয়ের খোলামেলা আলোচনা। 

এরপর আমি প্যান্টগুলো রোদে শুকিয়ে তোমাদের হাতে অর্পন করে বললাম নাও পরো। এবার তো অবশ্যই রাজি হবে কারণ প্রস্রাব ও নিজের, প্যান্টও নিজের। ঘৃণার কিছু নেই। কয়েকজন তরুণ শ্রোতা বলিষ্ঠ কন্ঠে বলে উঠল না! এই প্রস্রাবে চুবানো প্যান্ট আমরা কখনোই পরব না। রুচি বলেও তো একটা কথা আছে?

আরও দেখুনঃ ইয়াজুজ ও মাজুজ pdf বই ডাউনলোড

তাহলে ফলাফল দাড়াচ্ছে প্রস্রাবে চুবানো প্যান্ট তোমরা কেউ পরবে না। হোক তা নিজেরই প্রস্রাব নিজের প্যান্ট। এবার অন্য বিন্দুতে আলোচান করি। আমাদের মুত্রাঙ্গটা হচ্ছে বোতলের মত। মনে করো ! পানি ভরা একটি বোতলকে খালি করার উদ্দেশ্যে তোমরা ছিপি খুলে উল্টিয়ে দিলে, সব পানি পড়েও গেলে। এখণ লক্ষ্য করলে দেখতে পাবে।

বোতলের পানি নিঃশেষ হওয়ার পরও কিছু পানি ফোটায় ফোটায় পড়ছে। ঠিক এমনিভাবে আমাদের মুত্রথলি খালি হওয়ার পরও মুত্রনালি দিয়ে ফোটায় পেশাব পড়ে অথচ আমরা কাজ সেড়ে পানি কিংবা টিস্যু ব্যবহার না করেই উঠে দাড়াঁই। আর এই পেশাবের ফোটাগুলো আমাদের প্যান্টেই পড়ছে।

আরও দেখুনঃ ইসলামী আন্দোলনের পথে pdf বই ডাউনলোড

নিচে মাজলিসুশ শাহাব  pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

মাজলিসুশ শাহাব pdf বই ডাউনলোড

 

প্রকাশকঃ     
বইয়ের ধরণঃ ইসলামিক বিষয়ক       
বইয়ের সাইজঃ 1.01 MB
প্রকাশ সালঃ  ইং
বইয়ের লেখকঃ আব্দুল্লাহ ইবনে জাহান
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group