মানুষের উপর জ্বিনের আছর pdf বই ডাউনলোড। জিন আল্লাহ তাআলার একটি সৃষ্টি । যেমন তিনি ফেরেশতা মানুষ সৃষ্টি করেছেন তেমনি সৃষ্টি করেছেন জিন। তাদের বিবেক,বুদ্ধি, অনুভুতি শক্তি রয়েছে। তাদের আছে ভাল ও মন্দের মধ্যে পার্থক্য করার ক্ষমতা । তাদের মধ্যে আছে ভাল জিন ও মন্দ জিন।

আল কুরআনে জিনদের বক্তব্য উল্লেখ করে বলা হয়েছে: নিশ্চয় আমাদের কতিপয় সৎকর্মশীল এবং ব্যতিক্রম। আমরা ছিলাম বিভিন্ন মত ও পথে বিভক্ত। (সূরা আল-জিন:১১)

আরও দেখুনঃ জিন জাতির বিস্ময়কর ইতিহাস pdf বই

এ গোষ্ঠির না জিন রাখা হয়েছে, কারণ জিন শব্দের অর্থ গোপন। আরবী জিন শব্দ থেকে ইজতিনান এর অর্থ হল ইসতেতার বা গোপন হওয়া। যেম আল কুরআনে আল্লাহ বলেছেন: যখন রাত তার উপর আচ্ছন্ন হল…(সুরা আল আনআম:৭৬) জান্না অর্থ হল, আচ্ছন্ন হওয়া,ঢেকে যাওয়া,গোপন হওয়া।

তারা মানুষের দৃষ্টি থেকে গোপন থাকে বলেই তাদের নাম রাখা হয়েছে জিন। যেমন আল্লাহ রাব্বুল আলামীন বলেন: নিশ্চয় সে ও তার দলবল তোমাদেরকে দেখে যেখানে তোমরা তাদেরকে দেখ না।(সূরা আল আরাফ:২৭)

আরও দেখুনঃ জ্বীন শয়তানের বিস্ময়কর ঘটনা pdf বই

  • রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম জিন সম্পর্কে বলেছেন: জিন তিন প্রকার :
    1. যারা শূন্য্য উড়ে বেড়ায়।
    2. কিছু সাপ ও কুকুর।
    3. মানুষের কাছে আসে ও চলে যায়।

সূত্র: তাবারানী। প্রখ্যাত হাদীস বিশারদ শায়খ আলবানী হাদীসটিকে সহীহ বলেছেন। দেখুন সহীহ আল জামে আস সাগীর , হাদীস নং ৩১১৪, আবু সালাবা আল খাশানী রা, থেকে বর্নিত (মুজামু আলফাজ আল-আকীদাহ)
জিন বিভিন্ন প্রানীর রূপ ধারন করতে পারে। কিন্তু তাদের একটি সর্বদা সাপ ও কুকুরের বেশ ধারন করে চলাফেরা করে মানব সমাজে। এটা তাদের স্থায়ী রূপ।

আরও দেখুনঃ আন্তরিক তাওবা pdf বই 

অনেক সয়ম আমরা এ সমস্যায পড়ে যাই ঠিক করতে পারি না রোগটা কি মানসিক না কি পাগল নাকি জিনদের আছর থেকে রোগ দেখা দিয়েছে অনেক সময় তাই আমরা মানসিক রোগিকে জিনে ধরা রোগী বলে থাকি, তেমনি জিনে ধরা রোগীকে মানসিক রোগী বলে চালাতে চেষ্টা করি ।

নিচে মানুষের উপর জ্বিনের আছর pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

মানুষের উপর জ্বিনের আছর pdf বই ডাউনলোড

প্রকাশকঃ হুসাইন আল মাদানী প্রকাশনী
বইয়ের ধরণঃ ইতিহাস
বইয়ের সাইজঃ 1.84 MB
প্রকাশ সালঃ ২০০৯ ইং
বইয়ের লেখকঃ আব্দুল্লাহ শহীদ আব্দুর রহমান
অনুবাদঃ 
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group