মুমিনের সকাল সন্ধা

মুমিনের সকাল সন্ধা pdf বই ডাউনলোড। মানব ইতিহাসের শুরুলগ্ন থেকেই হক ও বাতিলের দ্বন্ধ চলে আসছে। খাটিঁ খোদাপ্রেমীদের পরীক্ষার জন্যই আল্লাহ পাকের পক্ষ থেকে এ ব্যবস্থা। যুগে যুগে নবী- রাসুলগণসহ খাটিঁ খোদাপ্রেমিক বান্দাদের বাতিলের মোকাবিলায় ইস্পাতকঠিন পরীক্ষঅর মুখোমুখী হতে হয়েছে।

বাতিলের মোকাবিলায় ইস্পাতকঠিন প্রত্যেয়ের অধিকারী ও দীপ্ত দৃঢ় সংকল্প কারীদের বিজয়ের নিশ্চয়তা ও আল্লাহ পাক কুরআনে কারীমে ঘোষণা করেছেন। ইরশাদ হচ্ছে সত্য সমাগত ও মিথ্যা বিতাড়িত, অসত্যের বিতাড়ন অবশ্যম্ভাবী। বাতিল যুগে যুগে চাকচিক্য, প্রতাপ ও লোভনীয় রূপ ধারণ করে আবির্ভত হয়ে হকের মুখোমুখী হয়েছে।

আরও দেখুনঃ মুসলমানদের দৈনন্দিন জীবন pdf বই ডাউনলোড

এ ধারাবাহিকতায় সর্বশেষ ও সর্বশ্রেষ্ঠ নবীর সর্বশেষ ও সর্বশ্রেষ্ঠ উম্মতের উপর বাতিল তথা ইহুদী -নাসারা, নাস্তিক -মুরতাদ ও পৌত্তলিক সকল খোদাদ্রোহীদের কু-চক্রান্ত ও বহুরূপী ফেৎনার সর্বগ্রাসী আগ্রাসন সর্বোচ্চ পর্যায়ে পৌঁছেছে। ইসলাম, মুসলমান ও আলেম -উলামাদেরকে ধ্বংস করা, হেয় প্রতিপন্ন করা ও লাঞ্ছিত-অপমানিত করার হীন কোনো চক্রান্ত নেই, যা করা হচ্ছে না।

নির্ভেজাল আলো ঝলমলে দ্বীনকে কুলষিত করার জন্য একদিকে যেমন ইসলামী রূপ দিয়ে শিরক, বিদআত ও কুর-সংস্কারসমূহ ইসলামে অনুপ্রবেশ ঘটানো হচ্ছে, তেমনিভাবে কাদিয়ানী, বাহায়ী, খারেজী, রাফেজী ও শিয়া দর্মমতকে ইসলামে অন্তর্ভুক্ত করার সর্বাত্মক চেষ্টা চলছে।

আরও দেখুনঃ জাগরণ হতে নিদ্রা পর্যন্ত pdf বই ডাউনলোড

তাগুতী শক্তির প্রধান ঝান্ডুবাহী বিট্রিশ সম্রাজ্যবাদীরা ভারত উপমহাদেশ থেকে ইসলাম নির্মূল করার হীন চক্রান্তের প্রধান অন্তরায় আলেম-উলামাদের নির্বিচারে হত্যালীলায় মেতে ওঠে। আলেম তথা নায়েবে রাসুল গড়ার কেন্দ্র দ্বীনী শিক্ষা প্রতিষ্ঠানসমূহ গুড়িয়ে দেয় এবং কুরআন-হাদীসসহ যাবতীয় ইসলামী গ্রন্থাদি জ্বালিয়ে দেয়। ভারত উপমহাদেশে মুসলমানদের উপর ছায়াপাত করে চতুর্মুখী চক্রান্তের ঘোর অমানিশা।

আরও দেখুনঃ তিন তালাক প্রকৃত ফৎওয়া pdf বই ডাউনলোড

নিচে মুমিনের সকাল সন্ধা pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

মুমিনের সকাল সন্ধা pdf বই ডাউনলোড

প্রকাশকঃ দারুল উলুম প্রকাশনা
বইয়ের ধরণঃ মুসলমানদের দৈনন্দিন আমল
বইয়ের সাইজঃ 2.24 MB
প্রকাশ সালঃ ২০১৬ ইং 
বইয়ের লেখকঃ দারুল উলুম প্রকাশনা
অনুবাদঃ 
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group