মুসলিম নির্যাতন দেশে দেশে

মুসলিম নির্যাতন দেশে দেশে pdf বই ডাউনলোড। প্রভাতের সোনালী সূর্য কিরণ যেভাবে চারিদিক আলোকিত করে দেয়, ঠিক তেমনি হেরার গুহা হতে বিচ্ছুরিত ইসলামের কিরণরাজি একদিন সারা দুনিয়াকে উদ্ভাসিত করে দিয়েছিল। পৃথিবীর জানা-অজানা জনপদে ছড়িয়ে পড়েছিলে তাওহীদের অমিয়বাণী।

উত্তর হতে দক্ষিন, পূর্ব হতে পশ্চিম পর্যন্ত বিভিন্ন দেশে দ্রুত সম্প্রসারিত হয় কালজয়ী আদর্শ ইসলাম। ঈমানের দৃপ্ত শপথে জেগে উঠেছিল সারা জাহানের দিশেহারা মানুষগুলো। ফলে সর্বত্র গড়ে উঠে এক আলাদা ঐতিহ্য এবং অতুলনীয় এক সভ্যতার। কিন্তু কালের চক্রে মানুষ হয়ে পড়ে আবার বিভ্রান্ত। মানুষের তৈরি উদ্ভট কল্পনা বিলাসে মানবতা মুক্তির দিশা খুজে পাবার চেষ্টা চালায়।

আরও দেখুনঃ মানবতার বন্ধু মুহাম্মদ রসূলুল্লাহ pdf বই

পুজিবাদ এবং সমাজতন্ত্রের সস্তা শ্লোগানে মানুষ মেতে উঠে। শুরু হয় নতুন নতুন মতবাদের নবযাত্রা ফলে স্বাভাবিকভাবেই ইসলাম হয়ে পড়ে কোণঠাসা। শুধু তাই নয়, নতুন মতবাদগুলোর প্রতি জড়িয়ে পড়া মানুষ ইসলামী মূল্যবোধকে দুরে ঠেলে দেয়ার জন্যও চেষ্ঠা করতে থাকে। প্রচেষ্টায় সমাজতান্ত্রিক মতাদর্শই সবচেয়ে অগ্রণী ভুমিকা নিয়ে অবতীর্ণ হয়।

সমাজতন্ত্রের উথান শুরু হয় উনবিংশ শতকের গোড়া হতে। রাশিয়ার বলশেভিক বিপ্লব এতে এনে দেয় এক নবতর চেতনার । ক্রমে সমাজতান্ত্রিক আদর্শের ধঞ্জাধারীরা হয়ে উঠে উগ্র। শক্তির মহড়া নিয়ে এরা অগ্রসর হতে থাকে সামনে । জবর দখল চলে দেশে দেশে । গায়ের জোরে কমিউনিজম প্রতিষ্ঠার এ প্রয়াসে অতি দ্রুত বেশ কটি দেশে কায়েম হয় সমাজতান্ত্রিক সরকার।

আরও দেখুনঃ মহানবী সাঃ এর আদর্শ ও বিজ্ঞান pdf বই

এশিয়া, আফ্রিকা, ও পূর্ব ইউরোপের ডজন খানেক দেশে আজ সমাজতান্ত্রিক সরকার প্রতিষ্ঠিত। মানুষের মুক্তি বিশেষ করে অর্থনৈতিক সমৃদ্ধির নামে দেশে দেশে সমাজতন্ত্র চাপিয়ে দিলেও মুক্তি সেখানে আসেনি। বরং অর্থনৈতিক দৈন্যের অক্টোপাশে বন্ধী হয়েছে কম্যুনিষ্ট বিশ্ব । তাই তো এখন সমাজতন্ত্রের পোষ্টমর্টেম করা হচ্ছে দেশে দেশে। সংস্কারের নামে কমিউনিজম হতে ধীরে ধীরে সরে আসছে বিভ্রান্ত মানুষ।

নিচে মুসলিম নির্যাতন দেশে দেশে pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

মুসলিম নির্যাতন দেশে দেশে pdf বই ডাউনলোড

প্রকাশকঃ দীপ্তি প্রকাশনী
বইয়ের ধরণঃ মুসলমানদের উপর নির্যাতন বিষয়ক
বইয়ের সাইজঃ 3.71 MB
প্রকাশ সালঃ ১৯৮৯ ইং
বইয়ের লেখকঃ ইকবাল কবির মোহন
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group