মুসলিম মিডিয়া নির্বাচিত লেখা

মুসলিম মিডিয়া নির্বাচিত লেখা pdf বই ডাউনলোড। রমাদান আসছে। কারও জন্যে এটা শুধুই আরেকটা রোযার মাস আর কারও জন্যে ক্ষমা চেয়ে নেয়ার একটা সুযোগ। এই সুযোগ তার জন্যেও যিনি এখনো দ্বীনের পথে এক পাও বাড়াননি আবার তার জন্যেও যিনি মাশাআল্লাহ প্রতিনিয়ত রাসুলের দেখানো সুন্দর সুন্দর আমলের মাধ্যমে নিজের ঈমানকে করে তুলছেন আরও সমৃদ্ধ।  আল্লাহর সন্তুষ্টির পথে নিজেকে এগিয়ে নিয়ে চলাটা বড় কথা। সবাইকেই কোন এক দিন এই পথ চলাটা শুরু করতে হয়।

কেউ পারিবারিক অনুশাসনের কারণে অনেক আগেই এই পথের সন্ধান পেয়ে যান আবার অনেকে অনেক কাঠখড় পুড়িয়ে এ পথে আসেন। এসবই আল্লাহর ইচ্ছা। তাই যা পিছনে ফেলে এসেছি তার জন্যে তা-হুতাশ না করে চলুন সামনের পথকে করি আলোকিত।

আরও দেখুনঃ শাইখ আতিকুল্লাহ হুজুররের গল্প-খন্ড pdf বই ডাউনলোড

(১) আসুন না, এই রমাদানটি একটু ব্যতিক্রম করে তুলি ! নিজেই নিজেকে কাঠগড়ায় দাড়ঁ করাই আর জিজ্ঞেস করি আমাদের সীমাবদ্ধতাগুলো কি কি? আপনি এখনো নামাজেই নিয়মিত হতে পারেননি? বেশ তো, নামাজ দিয়েই শুরুটা হোক। আজকে এই ওয়াক্ত থেকে প্রতিজ্ঞা করে ফেলুন, এখন থেকে আর একটা ওয়াক্তও মিস দিবো না।

যোহরের ১০ রাকাতের কথা ভাবলেই আলসেমি লাগে? শুধু ফরজুটুক দিয়েই শুরুটা করুন না। একটা পা এগিয়ে দেখুন না। আপনার সৃষ্টিকর্তার ক্ষমা নিশ্চয়ই তার ক্রোধের তুলনায় অনেক অনেক বেশি। অথবা নামাজটা পড়া হয় ঠিকই জামায়াতে আদায় করা হয়ে ওঠে না।

আরও দেখুনঃ প্রিয় নবীর আদর্শ pdf বই ডাউনলোড

বুস্ট হিসেবে যারা জামায়াতে সালাত আদায় করে না তাদের জন্যে নবিকরিম সাঃ এর হাদীসগুলোকে কাজে লাগান। এই সম্পর্কিত বই, লেকচারগুলো মন দিয়ে শুনুন। পরের ওয়াক্ত সালাতটা ঘরে পড়ার আগে কথাগুলো ঠিকই আপনাকে ভাবাবে।

(২) কুরআনটা অনেকদিন ধরে শিখবো শিখছি করেও শেখা হচ্ছে না? ৮০ বছরের এক বৃদ্ধ কিছুদিন আগে ইসলাম ধর্ম গ্রহণ করেছিলেন। আত্মসমর্পণ করার পর তিনি হয়তো সৃষ্টিকর্তার আরও নিকটবর্তী কীভাবে হওয়া যায় সেই চিন্তায় বিভোর ছিলেন। তাই এই বয়স্ক ভদ্রলোক কী করলেন, জানেন? কুরআন মুখস্থ করে ফেললেন।

আরও দেখুনঃ তৃতীয় বিশ্বযুদ্ধ মাহদী-দাজ্জাল pdf বই ডাউনলোড

নিচে মুসলিম মিডিয়া নির্বাচিত লেখা pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

 

মুসলিম মিডিয়া নির্বাচিত লেখা pdf বই ডাউনলোড

প্রকাশকঃ 
বইয়ের ধরণঃ ইসলামিক বিষয়ক
বইয়ের সাইজঃ 40.4 MB
প্রকাশ সালঃ  ইং
বইয়ের লেখকঃ 
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group