যাদুবিদ্যা ট্যারট ও অন্যান্য

যাদুবিদ্যা ট্যারট ও অন্যান্য pdf বই ডাউনলোড। আমরা অনেকে মনে করি বাংলাদেশের প্রচলিত কোয়ান্টাম ম্যাথড হয়ত কোয়ান্টামফিজিক্সের নাম ভাঙ্গিয়ে ব্যবসায় করছে। আমরা মনে করি। এর সাথে সাইন্সের এই এডভান্স মেকানিক্সের কোন সম্পর্ক নেই। যারা এরকমটা ভাবেন, তারা ঐভাবে কোয়ান্টাম মেকানিক্সের ব্যপারে জানেন না যে বিজ্ঞানীদের হাত ধরে এর আগমন এবং যাদের দ্বারা এই ফিজিক্সের প্রতিষ্ঠা ।

তারা এর অরিজিনের ব্যাপারে একদমই অজ্ঞ । অন্ধভাবে একে পবিত্র জ্ঞান হিসেবেই শ্রদ্ধা করে। এমনও দেখেছি এদের কতক ইসলামের সাথে ও এই ফিজিক্সকে কম্প্যাটিবল বানাতে চেষ্টা করে। কোয়ান্টাম ম্যাথড এসেছে কোয়ান্টম মিস্টিসিজম থেকে।

আরও দেখুনঃ মেয়েদের স্কুলে পড়াশোনা বিতর্ক pdf বই ডাউনলোড

যাহোক আজ কোয়ান্টাম ম্যাথড তথা কোয়ান্টাম মিস্টিসিজমে সৃষ্টিকর্তার অস্তিত্বের ধারণা সম্পর্কে জানব। সাব এটমিক লেভেল সবকিছুই এনার্জি ফ্রিকোয়েন্সি আর ভাইব্রেশন। ম্যাটারের অস্তিত্ব নেই। কোয়ান্টামের জনক ম্যাক্স প্ল্যাঙ্ক তাই বলতেন। এই কন্সেপ্ট এসেছে বৌদ্ধ ও হিন্দু শাস্ত্র থেকে যে রিয়েলিটি হলো মায়া বা ইল্যুশন।

এজন্য সাব এটমিক লেভেল সবাই এক।  এক ভালবাসার ডোরে বাধা। এজন্য আধ্যাত্মবাদীরা প্রশ্ন তোলে এক অস্তিত্বের মধ্যে কেন এত সংঘাত?! এজন্য সংঘাতের সকল ধর্ম বিশ্বাসের শিকল ভেঙ্গেই ইনফিনিট কনসাসনেসের সাথে নিজেকে একাকার করে প্রকৃতির অপার ভালবাসা অনুভব করতে ধ্যান ও যোগ সাধনা করতে উৎসাহ দেয়া হয়।

আরও দেখুনঃ মুসনাদে আবু বকর রাঃ pdf বই ডাউনলোড

হিউম্যান কনসাসনেস এর মৃত্যু নেই, মৃত্যুর পরে পুনর্জন্ম রিইনকারনেশন হয়।কোয়ান্টাম তত্ত্বানুযায়ী সৃষ্টি ও স্রষ্টার অস্তিত্ব এক। রিয়েলিটির কোক্রিয়েটার আমরা এবং কস্মিক কনসাসনেস নিজেই । আল্লাহ বলে বাইরের কেউ নেই। সোজা কথা সর্বেশ্বরবাদ বা প্যান্থেইজম। এজন্য কোয়ান্টাম ম্যাথডে ধ্যানেরসময় নিজেকে অসীম শক্তির আধার ভাবতে বলা হয়। ধ্যানের মাধ্যমে নিজেদের অস্তিত্ব সম্পর্কে জ্ঞান লাভ করা যায়।

আরও দেখুনঃ মহিমান্বিত আল্লাহর সৌন্দর্য pdf বই ডাউনলোড

নিচে যাদুবিদ্যা ট্যারট ও অন্যান্য pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

 

যাদুবিদ্যা ট্যারট ও অন্যান্য pdf বই ডাউনলোড

প্রকাশকঃ 
বইয়ের ধরণঃ ইসলামিক বিষয়ক
বইয়ের সাইজঃ 10.3 MB
প্রকাশ সালঃ  ইং 
বইয়ের লেখকঃ 
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group