রমনী

রমনী pdf বই ডাউনলোড।এই ফ্যাশনেবল সীমাহীন ফিতনার যুগে মানবজীবনের প্রতিটি দিক ক্ষত -বিক্ষত। সর্বত্রই নগ্নতা, বেহায়াপনা ওপাপাচারের বিষাক্ত ছোবলে আক্রান্ত। নাচ-গান, টিভি, ভিসি আর ও ডিশ এন্টিনার ব্যাপক প্রচার-প্রসার মানবতাবোধ ও চরিত্র হননের ধবংসলীলায় মত্ত। এই অযাচিত বেহুদাপনার সাথ সাথে উগ্র ফ্যাশনেবল ইউরোপীয় অভিনেতা ও অভিনেতাদের অনুকরণ আমাদের ভদ্র ও সম্ভ্রান্ত ঘরের মহিলারাও এই নগ্ন হীন বেহায়াপনার স্রোতে গা ভাসিয়ে দিচ্ছে।

অত্যাধুনিক বিউটিপার্লার ও তাদের বিচিত্র ফ্যাশনের কুপ্রভাব সর্বত্র ছড়িয়ে পড়েছে। সাব-গোজকরে নিজেদেরকে সুন্দুর ও আকর্ষনীয় করে ফুটিয়ে তোলা তো মহিলদের স্বভাবজাত বিষয় কিস্তু এর মধ্যে শরয়ী সীমা লঙ্গন করা এবং নবী করীম সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের নির্দেশিত পথ পরিত্যাগ করা কোন ক্রমেই বৈধ নয়। সাজ- সজ্জা অবলম্বনে শরয়ীদিক নির্দেশনার প্রতি লক্ষ্য রাখা উচিত।

আরও দেখুনঃ মৃত্যুর বিভীষিকা pdf বই

সতর্ক থাকতে হবে আমার কোন কার্যকলাপের ফলে যেন আল্লাহ তাআলা ও তারঁ রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম অসন্তুষ্ট না হন, যার ফল শ্রতিতে পরকাল দুঃখময় হয়ে যায় নাউযুবিল্লাহ আপন পায়ে কুঠারাঘাত করা কোন বিবেচনা প্রসুত কাজ হতে পারেনা।কুরআন – হাদীস বিধৃত আদেশ-নিষেধ নারী-পুরুষ সমভাবে সকলের জন্য প্রযোজ্য ।

কিন্তু প্রয়োগ ক্ষেত্রে উভয়ের হুকুম-আহকামে অভিন্ন নয়। এ সম্পর্কে লিখক-গবেষকগণ অনেক গ্রন্থ রচনা করেছেন। নারী-পুরুষের ব্যবহারিক জীবনের বিভিন্ন দিক দিয়ে বিশদ আলোচনা করেছেন। তথ্য প্রযুক্তির উৎকর্ষতায় আজ গোটা বিশ্বে বিজ্ঞানের মহরত চলছে। জীবনের প্রতিটি স্তরে রয়েছে তার গৌরবজ্জল উপস্থিতি, উদ্ভাসিত হচ্ছে মানুষ তার দীপ্ত আলোকচ্ছতায়। এতদসত্ত্বেও মানবজীবনে প্রকৃত শান্তি নেই, নেই মানসিক সুখের ছোয়াঁ। চার দিকে বিরাজ করছে অশান্তির কালো মেঘ।

আরও দেখুনঃ  যাকাতের আইনও দর্শন pdf বই

মাতৃজাতিকে পরিস্কার পরিচ্ছন্ন হয়ে সেজেগুজে থাকার বিষয়ে ইসলাম বিশেষ গুরুত্ব আরোপ করেছে নির্ধারণ করে দিয়েছে এ ব্যাপারে সুস্পষ্ট নীতিমালা, বিধি -নিষেধ। বাস্তব সত্য এ বিষয়ে বক্ষমান কিতাবটিই প্রথম রচনা প্রারম্ভিক পদক্ষেপ।

আরও দেখুনঃ যাকাত pdf বই ডাউনলোড

নিচে রমনী pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

রমনী pdf বই ডাউনলোড সুচীপত্র

 

প্রকাশকঃ নাদিয়া মারিয়া একাডেমী
বইয়ের ধরণঃ সাজ-সজ্জার হাসীস বিষয়ক
বইয়ের সাইজঃ 10.0 MB
প্রকাশ সালঃ ২০০৪ ইং
বইয়ের লেখকঃমুফতী মুহাম্মদ কামাল উদ্দিন
অনুবাদঃ 
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group