রাসূল সাঃ এর বহু বিবাহ pdf বই ডাউনলোড। মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম আল্লাহর প্রেরিত দূত ও শেষ নবী। তিনি সর্বকালের সর্ব শ্রেষ্ঠ মহামানব এবং জাতি-ধর্ম-বর্ণ-গোত্র-অঞ্চল-ভাষা নির্বিশেষে এক মহান অনুসরণীয় আদর্শ ব্যক্তিত্ব। যে কোন মানুষ নিরপেক্ষ মন নিয়ে তার পবিত্র ও সৌরভময় জীবনালেখ্য পাঠ করলে তারঁ শ্রেষ্ঠত্বের ব্যাপারে মনে কোন দ্বিধা থাকবে না।

কিন্তু বাস্তবতা হল, চিরকালই শ্রেষ্ঠ মানুষদের পেছনে এক শ্রেণীর হিংসুক ও চক্রান্তকারী লেগে থাকে। এরা তাদেঁর সম্মান মর্যাদার খ্যাতি ও নেতৃত্বকে মেনে নিতে পারে না। ইসলামের ইতিহাস সচেতন মনুষমাত্রই অবগত আছে যে।

আরও দেখুনঃ অপারেশন তেলআবিব pdf বই ডাউনলোড

যুগে যুগে একশ্রেণীর হিংসুক নাস্তিক, মুনাফিক, ইহুদী ও খৃষ্টান চক্র রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে প্রশ্নবিদ্ধ করার জন্য অসংখ্য ঘটন্য পন্থা অবলম্বন করেছে। ওরা তারঁ গোলাপের মত নিষ্পাপ ও নির্মল চরিত্রকে কলুষিত করার হীন উদ্দেশ্যে তারঁ প্রতি নানা অমূলক অভিযোগের তীর ছুড়ে দিয়েছে। সেগুলোর মধ্যে একটি হল, তারঁ একাধিক বিবাহ কে কেন্দ্র করে।

এ ব্যপারে তারা বিভিন্ন খারাপ শব্দ প্রয়োগে তারঁ চরিত্রহনন করার পাশাপাশি তারঁ ব্যক্তিত্বকে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করেছে। কিন্তু দুর্ভাগ্য হলেও সত্য যে, অনেক মুসলিমও এ সব অহেতুক সংশয় ও অভিযোগের জবাব না জানার কাণে সংশয়ের ঘূর্ণিপাকে পড়ে পথভ্রষ্ট হয়ে হয়ে যায়।

আরও দেখুনঃ রুওয়াইস কারাগার থেকে পলায়নের কাহিনী pdf বই

যুগে যুগে দ্বীনের অতন্দ্র প্রহরী, ইসলামের কলম সৈনিক-যারা প্রিয় রাসূলকে নিজেদের জীবনের চেয়ে বেশি ভালবাসে-তারা চুপ করে বসে থাকে নি। বরং ঐ সব হিংসুক মিথ্যা অপবাদ অরোপকারীদের দাতঁ ভাঙ্গা জবাব দিয়েছেন।

সে ধারাবাহিকতায় রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর বহুবিবাহ সম্পর্কে আধুনিক যুগের ইসলাম বিদ্বেষী চক্রের এসব সংশয় ও অভিযোগের যথার্থ ও দাতঁ ভাঙ্গা জবাব দিয়েছেন আরব বিশ্বের স্বনামধন্য আলেমে দ্বীন ইসলামী চিন্তাবিদ ও গবেষক, বিখ্যাত তাফসীর বিশারদ শাইখ মুহাম্মাদ আলী সাবুনী একটি মূল্যবান ছোট্ট বইয়ের মাধ্যমে।

আরও দেখুনঃ প্রেসপেক্টাস pdf বই ডাউনলোড

নিচে রাসূল সাঃ এর বহু বিবাহ  pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ 

রাসূল সাঃ এর বহু বিবাহ pdf বই ডাউনলোড

প্রকাশকঃ   
বইয়ের ধরণঃ সীরাত বিষয়ক 
বইয়ের সাইজঃ 1.14 MB
প্রকাশ সালঃ ইং
বইয়ের লেখকঃ শাইখ মুহাম্মাদ আলী সাবুনী   
অনুবাদঃ আব্দুল্লাহিল হাদী বিন আব্দুল জলিল
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group