রুওয়াইস কারাগার থেকে পলায়নের কাহিনী pdf বই। গত রমজান মাসের চব্বিশতম তারিখের সকাল আটটায় সৌদি ব্যবস্থা ও তার দুর্ভেদ্য নিরাপত্তাসংক্রান্ত কিংবদন্তী একটি কঠিন বিপদ ও প্রচন্ড চপেটাঘাতে কেপেঁ উঠেছিল। কেননা তখন আল-জামাআতুল ইসলামিয়াহ আল-মুক্বাতিলা সংগঠনের তিন সন্তান জেদ্ধা শহরের রুওয়াইস কারাগার নামক তাগুতী কারাগার থেকে পলায়ন করতে সমর্থ হন।

অথচ এই কারাগারটি তাদের সকল নিরাপত্তামূলক কর্মপন্থা ও পদক্ষেপের ক্ষেত্রে মডেল হিসেবে পেশ করা হত। ঐ সকল ভাইদের পলায়নের পর সৌদির নিরাপত্তা কর্তৃপক্ষ তাদেরঁকে গ্রেফতারের জন্য সর্বোচ্চ প্রচেষ্টা যাওয়া সত্ত্বেও আল্লাহর করুণায় তারাঁ সৌদির অঞ্চল ত্যাগ করে নিরাপদ ভূমিতে পৌছতে সক্ষম হন।

আরও দেখুনঃ কোয়ান্টাম কালচার বিজ্ঞান ও ইসলাম pdf বই ডাউনলোড

তাদেঁরকে গ্রেফতারের জন্য সর্বোচ্ছ প্রচেষ্টা চালিয়ে যাওয়া সত্ত্বেও আল্লাহর করুনায় তাদেঁর নিরাপদ স্থানে পৌঁছার পর আমাদের আল ফজর! পত্রিকার প্রতিনিধি তাদেঁর সাথে সাক্ষাৎ করেন। আর তাঁরা হলেন, শাইখ আবুর লাইস কাসেমী ভাই বাশীর আব্দুল কারীম ও ভাই আবু মুহ মুহাম্মাদ যাবী।

আল ফজর পত্রিকার এই সাক্ষাৎকারের কারাগারে পরিস্থিতি ও সেখানে সৌদী রাজপরিবারের পুলিশদের হাতে তাউহীদপন্থীরা কি ধরণের আচরণের সম্মুখীন হন সেটাও তাদের পলায়নের ধরণ উঠে এসেছে।

আরও দেখুনঃ One Man Army pdf বই ডাউনলোড

আল ফজরঃ রুওয়াইস কারাগারে কঠোর নিরাপত্তামূলক ব্যাবস্থাদি থাকা সত্ত্বেও আপনারা পলায়নের সমর্থ হলেন কিভাবে? শাইখ আবুল লাইস কাসেমীঃ সমস্ত প্রশংসা আল্লাহ রাব্বুল আলামিনের জন্য যেভাবে তিনি নির্দেশ করেছেন। প্রথমতঃ তো প্রত্যেক মুসলমানই এ কথা বিশ্বাস করে যে, আল্লাহ সুবহানাহু ওয়া তাআলা তাকে আদিষ্ট বিষয় আদায়ে অক্ষমতা প্রকাশ করতে নিষেধ করেছেন।

এবং আমরা যেন কাফেরদেরকে মুসলমানদের কোন ব্যক্তিসত্তার মালিক হতে সুযোগ না দেই। আল্লাহ তাআলা বলেন- অর্থাৎ আল্লাহ কিছুতেই মুমিনদের প্রতিপক্ষে কাফিরদেরকে বিজয়ী করবেন না। (সূরা নিসা;১৪১)। এ খোদায়ী নির্দেশেরই সুত্র ধরে জেদ্দা শহরের রুওয়াইস কারাগারের ভাইয়েরা তাগুতদের ফাঁদ থেকে বের হওয়া ও পলায়ন পথ খুজে বের করার জন্য অক্লান্ত প্রচেষ্টা চালিয়েছেন।

আরও দেখুনঃ খান জাহান আলী রঃ pdf বই ডাউনলোড

নিচে রুওয়াইস কারাগার থেকে পলায়নের কাহিনী  pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ 

রুওয়াইস কারাগার থেকে পলায়নের কাহিনী pdf বই

প্রকাশকঃ উসামা মিডিয়া 
বইয়ের ধরণঃ ইসলামিক বিষয়ক 
বইয়ের সাইজঃ 1.72 MB
প্রকাশ সালঃ ইং
বইয়ের লেখকঃ শাইখ আবুল লাইস কাসেমী রহ
অনুবাদঃ মাওলানা হামিদুর রহমান
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group