শাইখ কাসেম আর-রিমির শাহাদাৎ

শাইখ কাসেম আর-রিমির শাহাদাৎ pdf বই ডাউনলোড। বর্তমান সময়ে আপনাদের নেতাদের থেকে সর্বোচ্চ পর্যায়ের একজন আপনাদেরকে বিদায় জানিয়েছেন। তিনি ছিলেন আমাদের মধ্যে হতে একজন মহান ব্যক্তি। শাইখ রহিমাহুল্লাহু দুনিয়াতে জিহাদের পথে সর্বোচ্চ পর্যায় পৌছেছিলেন। আখেরাতের ক্ষেত্রেও সর্বোচ্চ মর্যাদা অর্জন করেছেন-আর তা হচ্ছে আল্লাহর রাস্তায় শাহাদাত। এমনটাই এমরা ধারনা করি।

যদিও তা বিচ্ছেদ আমাদের কষ্ট দিচ্ছে, অন্যদিকে উনি যা চেয়েছেন তা পেয়ে যাওয়াতে আমরা আনন্দিত । এমন মৃত্যু আমরা সবাই নিজেদের জন্য আশা করি এবং প্রত্যেক সত্যবাদী মুজাহিদ এটি অর্জন করতে চায়।

আরও দেখুনঃ আল্লাহর রাস্তায় যুদ্ধ রিসার্জেন্স pdf বই ডাউনলোড

আমরা জানি দুনিয়া হচ্ছে ধ্বংসপ্রাপ্ত বস্তু আর আল্লাহ তায়ালার কাছে উত্তম ব্যক্তিদের জন্য -যা রয়েছে তা চিরস্থায়ী। তাই উনি যে মর্যাদা পেয়েছেন তার জন্য উনাকে সুসংবাদ দিচ্ছি। শাইখ কাসেম আর-রিমি রহিমাহুতুল্লাহ চলে গেলেন যখন তার সময় চলে এসেছে।

তিনি জীবনের শেষদিকের মুল্যবান সময়গুলোকে কাটিয়েছেন ময়দানের নানান ঘটনাবলীর মধ্যে। সমগ্র জীবনে তিনি কঠিন আত্মত্যাগ ও আল্লাহ তায়ালা সাথে কৃত চুক্তির উপর অবিচল ছিলেন। জীবনের দীর্ঘ একটা সময় তিতিন জিহাদ ও কুরবানির ময়দানের কাটিয়েছেন। একসময় অনেক ত্যাগ-তিতিক্ষা, কঠিন বিপদ ও অপদস্ততার উপর বিজয়ী এবং বিশাল দায়িত্বের বোঝা বহন করেছেন।

আরও দেখুনঃ যাদুবিদ্যা ট্যারট ও অন্যান্য pdf বই ডাউনলোড

জিহাদের ময়দানের এক প্রান্ত থেকে অন্য প্রান্ত, এক প্রশিক্ষণ শিবির থেকে অন্য প্রশিক্ষন শিবিরে ছোটাছুটি করেছেন। প্রত্যেকে স্থানেই তার অবস্থান ছিল প্রতিষ্ঠাতা, উদ্বুদ্ধকারী ও অংশীদার হিসেবে । তিনি এই পথের তিক্ততা ও যুদ্ধের প্রচন্ডতা

মধ্য দিয়েও পূর্ববর্তী সাথীদের পদাঙ্ক অনুসরণ করে গিয়েছেন নিষ্ঠার সাথে। সকল পরিস্থিতিতে ধৈর্য ও সবরের চাদর পরিধান করেছেন। কখনো পরিবর্তিত বা বিচ্যুতও হয়ননি। রবের সাথে উত্তম ভাবে মিলিত হবার আশাই, প্রতিটি ময়দানেই নিজের প্রাণকে হাতে নিয়ে ছুটেছেন।

আরও দেখুনঃ মেয়েদের স্কুলে পড়াশোনা বিতর্ক pdf বই ডাউনলোড

নিচে শাইখ কাসেম আর-রিমির শাহাদাৎ pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

 

শাইখ কাসেম আর-রিমির শাহাদাৎ pdf বই ডাউনলোড

প্রকাশকঃ আল ফিরদাউস
বইয়ের ধরণঃ ইসলামিক বিষয়ক
বইয়ের সাইজঃ 1.78 MB
প্রকাশ সালঃ  ইং 
বইয়ের লেখকঃ শাইখ হামাদ বিন হামুদ আত তামীমী হাঃ
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group