শামসুল আরেফিন ভাইয়ের লেখা

শামসুল আরেফিন ভাইয়ের লেখা pdf বই ডাউনলোড। যারা অলরেডি লেখালেখি করছেন/ সামনে লেখালেখি করবেন ভাবছেন তাদের জন্যঃ নাস্তিকতা, সালাফগণের অনুবাদ বিষয়ে কাজ হচ্ছে আলহামদুলিল্লাহ । যদিও অপ্রতুল, কিন্তু হচ্ছে। আমার মনে এক নতুন ভাবের উদয় হয়েছে । নিজে যোগ্যতার অভাবে সাহস পাচ্ছিনে। ওরা প্রাচ্যবাদ মানে আমাদের নিয়ে, আমাদের বিশ্বাস/সমাজ/ মুল্যবোধের সমালোচানা করে চলেছে গত ১০০০বছর ।

আপনারা পাশ্চাত্যবাদ মানে সেকুলার পাশ্চাত্য সমাজ নিয়ে একাডেমিক লেভেলের লেখা লেখুন। নারীমুক্তি শব্দের আড়ালে ওদের সমাজে লুকোনো নারীনিগ্রহকে প্রকাশ করে দিন। গনতন্ত্র শব্দের আড়ালে দুর্ণীতি আর হাজারো আর্থসামাজিক সমস্যাগুলোকে তুলে আনুন।

আরও দেখুৃনঃ ছালাতুর রাসুল ছাঃ pdf বই ডাউনলোড

জবরজং শ্রুতিমধুর শব্দের আড়ালে পাশ্চাত্য সামাজিক ব্যর্থতার ছবি আকুঁন। বেকারত্ব, বিনাচিকিৎসালয় মৃত্যু,ধর্ষন,ধনীগরীব বৈষম্য, পর্নশিল্প নারীর আর্তচিৎকারের ছবি আকুঁন। মূল্যবোধের ভগ্নস্তূপের ছবি আকুঁন। মেকআপের আড়ালে থাকা লোলচর্মা বৃদ্ধা পশ্চিমের মুখোশ খুলে দিন। প্রবাসী ভাইয়েরা এসব লেখকদের তথ্য দিয়ে সাহায্য করন।

ভাতে মারুন, পানিতে মারুন। এই ফিল্ডে কাজ করতে পারেন এমন পটেনশিয়াল বন্ধুদের ট্যাগ করে আহবান খানি পৌছেঁ দিন না। পশ্চিমাদের মুখরোচক শ্রুতিমধুর শব্দগুলোর মধ্যে এটা একটা। শব্দভরা খালি মানবাধিকার আর মতপ্রকাশ। আহা….। যেমন দেশটা ভোটারেই চালায়। দেখেন, কারা চালায়।

আরও দেখুনঃ মুসলিম মিডিয়া নির্বাচিত লেখা ৪র্থ-খন্ড pdf বই ডাউনলোড

পিকটা ভাল লাগছে। বাংলাদেশে না আসে কোনদিন। আপনার দরজায় এসে টাক টাক করে বলবে,অন্দর হে জী? হেয় লো তুমহারে লিয়ে বুদঁ গানাতান্ত্রা লেকে আয়া। পিয়ো জী ভারকে। সুন্দর মেয়ে যনি নাই পাই?উত্তরেঃ সুন্দর এর সংজ্ঞা ডিফাইন করা দরকার।

ইউরোপিয়ানরা আমাদের যে সফটওয়ার ইন্সটল দিয়ে গেসে তাতে বলা আছে, যে মাইয়া দেখতে যত ইউরোপিয়ানদের মত (সাদা) সে তত সুন্দর । তামাম দুনিয়ার ওরাই সুন্দরা ওরাই সভ্য ওরাই সব ভালোর জনক।

আরও দেখুনঃ সীরাত বিশ্বকোষ ৬ষ্ঠ খন্ড pdf বই ডাউনলোড

নিচে শামসুল আরেফিন ভাইয়ের লেখা pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

শামসুল আরেফিন ভাইয়ের লেখা pdf বই ডাউনলোড

 

প্রকাশকঃ 
বইয়ের ধরণঃ ইসলামিক বিষয়ক 
বইয়ের সাইজঃ 29.1 MB
প্রকাশ সালঃ  ইং
বইয়ের লেখকঃ 
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group