শাম মুক্ত হবে

শাম মুক্ত হবে pdf বই ডাউনলোড। সুখ্যাত শাম বিপ্লবের এক বছরের অভিশপ্ত হত্যাযজ্ঞ আজ শেষ হল। ধারাবাহিক শিশু হত্যাকারী এবং গোলানের বিক্রেতা সব ধরণের পদ্ধতি ব্যবহার করেছে যাতে এই নিরস্ত্র মুসলিম উম্মাহর বিরুদ্ধে সর্বাধিক ভয়ংকর অপরাধ সংগঠিত করা যায় যেমন- নিরপরাধ শরীর ছিন্ন ভিন্ন করা এবং লোকজনদের অপমানিত করা।

পেট চিড়ে ফেলা, দেহের অঙ্গ কেটে নেয়অ এবঙ বাড়িও মসজিদ গুড়িয়ে দেয়া। এখন পর্যন্ত নুসাইরী সন্ত্রাসীরা দয়া ও বিরতি ছাড়াই সমগ্র বিশ্বের সামনে ধ্বংসের পর ধ্বংসের অপরাধগুলো পাগলদের মত করে বেড়াচ্ছে।

আরও দেখুনঃ শাইখ কাসেম আর-রিমির শাহাদাৎ pdf বই ডাউনলোড

কিন্তু প্রশংসা আল্লাহরই প্রাপ্য- আশ-শামের স্বাধীনচেতা মানুষেরা এবং বিজিতদের উত্তরাধিকারীরা প্রথম দিন থেকেই নির্ধারণ করে নিয়েছিল যখন তারা উচ্চ স্বরে ঘোষণা দিয়েছিল কোন রূপ দ্বিধাদ্বন্দ ছাড়াই অপমানের চেয়ে মৃত্যু ভাল- তারা প্রতিদ্বন্ধিতার জবাব দেয় প্রতিদন্ধিতা দিয়ে এবং অত্যাচারের মুখে দাড়াঁয়।

সংঘর্ষর মাধ্যমে এবং তারা এক অসম যুদ্ধের নৃশংস সেনাদের সামনে সাহসী ছিল।যেই সেনাগুলো বিশ্বাসীদের রক্ষার বিষয়ে নিরব ছিল। খোলঅ বক্ষ এবং খালি পেটে তারা একাকী দাড়ায় কাউকে সাথে নিয়ে নয় শুধু আল্লাহ এবং তারঁ সাহায্যকে সাথে নিয়ে যাদের ঘিরে ছিল অত্যাচারিতের অজস্র দোআ এবং যারা অটল ছিল।

আরও দেখুনঃ আল্লাহর রাস্তায় যুদ্ধ রিসার্জেন্স pdf বই ডাউনলোড

ঈমানের আলোয় যা ছিল তাদের অন্তরে দীপ্তমান যা তাদের ইচ্ছাকে মজবুত করে যাচ্ছিল এবং অত্যাচারীর আধার দূর করছিল। সুতরাং হে আশ-শামের স্বাধীনচেতা মানুষেরা ! আল্লাহ তোমাদেরকে উত্তম প্রতিদান দিন, যারা পুরা দুনিয়াকে আত্মত্যাগ এবং সংশোধনের শিক্ষা শিখাচ্ছে।

এবং আমাদের সামনে সম্মানের কিছু বিস্ময়কর উদাহরণ উপস্থাপন করছে। আল্লাহ যেন আপনাদের উত্তম প্রতিদান দেন। আপনারা হলেন তারা যারা তাদের রক্ত দিয়ে আশ-শামের কবিদের পংক্তিতে মহাকাব্য লিখে চলেছেন। শহীদ মুজাহিদ মাহমুদ আব্দুর রাহিম বলেন…..

আরও দেখুনঃ যাদুবিদ্যা ট্যারট ও অন্যান্য pdf বই ডাউনলোড

নিচে শাম মুক্ত হবে pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

শাম মুক্ত হবে pdf বই ডাউনলোড

 

প্রকাশকঃ
বইয়ের ধরণঃ ইসলামিক বিষয়ক
বইয়ের সাইজঃ 1.38 MB
প্রকাশ সালঃ  ইং 
বইয়ের লেখকঃ 
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group