শির্কের বেড়াজাল উম্মত বেসামাল

শির্কের বেড়াজাল উম্মত বেসামাল pdf বই ডাউনলোড। মানুষের কৃতকর্মের দরুন জলে ও স্থলে বিপর্যয় ছড়িয়ে পড়েছে। ফলে এ পৃথিবীতে বসবাসকারী। মানুষের সমস্যা-সংকট বাড়ছে হু হু করে । হতাশা বাড়ছে মানুষের প্রতিনিয়ত। হতাশ মানুষেরা আর কোন পথ না পেয়ে হয় ভাগ্যের ওপর সপেঁ দিচ্ছেন নিজেকে; নয়ত পীর, ফকীর, দরবেশ ও জ্যোতিষীর পরামর্শ গ্রহণ করছেন।

সহজে হাতে পাওয়া তথা অতি আকাঙক্ষা বুকে পোষা মানুষও এ-সব মতলবী মানুষদের নিকট ধর্না দিয়ে মহা-মূল্যবান ঈমান, আক্বীদা অর্থ-সম্পদ এমনকি কোন কোন ক্ষেত্রে প্রাণ হারিয়ে সর্বস্বান্ত হয়ে আবারও হতাশায় তলিয়ে যাচ্ছেন।

আরও দেখুনঃ রূহ সম্পর্কিত সংক্ষিপ্ত মাসআলাসমূহ pdf বই ডাউনলোড

আল্লাহর একত্ব সম্পর্কে বিশুদ্ধ জ্ঞান না রাখা সমাজের শিক্ষিত, অশিক্ষিত, অসহায় ও গরীব তথা সর্বস্তরের মানুষই কুসংস্কার ও অন্ধবিশ্বাসের নাগপাশে বন্দী। এ শ্রেনীর মানুষ তাদের জীবনের নানা গুরুত্বপূর্ণ চাহিদা পূরণ, অভাবে ও দারিদ্রের জন্য কুরআন ও সহীহ হাদীসের দলীল- প্রমাণহীন ঈমান ও আক্বীদা বিধ্বংসী তথাকথিত অলৌকিক বিষয়গুলোর ওপর বিশ্বাস রেখে চলেছেন।

মূলত আমাদের গ্রামীন সাধঅরণ মানুষ ও শহুরে আধুনিক সমাজে শিরক-বিদআতযুক্ত কুসংস্কার , আচার, প্রথা ও ধর্মীয় গোঁড়ামীর রয়েছে ব্যাপক প্রভাব। দিনক্ষণ। দেখে যাত্রা করা, রাশিফল গণনা, পীরবাবা, ও খানকা শরীফের মুরীদ ভক্ত-হস্তরেখা, জ্যোতিষশাস্ত্র, রত্ন-পাথর ধারণ, তাবি-কবজ, যাদু-তন্ত্রমন্ত্র ইত্যাদি ।

আরও দেখুনঃ অসীলাহর মর্ম ও বিধান pdf বই ডাউনলোড

আরও কত রকমের শিরক ও কুফরী যে আমাদের চারদিকে ছেড়ে রেখেছে তার ইয়ত্তা নেই। খোদ ইসলাম ধর্মের তথাকথিত পন্ডিতরাই অর্ধমের অন্ধধারণ প্রচার করে থাকেন। এমন নজির আমাদের সমাজে বহু মেলে। ধর্মশাস্ত্রে যথেষ্ট ভাল জ্ঞান রাখেন এ ধরণের ব্যক্তিদের জীবন-যাপন বা।

চিন্তাধারা অধর্মে চালিত- এ রকম তো অহরহই দেখা যায়। এমনও প্রায়ই শোনা যায়, শ্রেনীতে শিক্ষা দেয়ার সময় তাবিজ-কবজ, মৃত মানুষের অসীলা গ্রহণ, মৃত বক্তির নিকট থেকে ফয়েজ-বরকত লাভ, পীর-মুরীদী, কোন ব্যক্তির অন্ধ-অনুসরনের মতো ইত্যাকার ।

আরও দেখুনঃ শাফায়াত ও উসিলা pdf বই ডাউনলোড

নিচে শির্কের বেড়াজাল উম্মত বেসামাল pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

 

শির্কের বেড়াজাল উম্মত বেসামাল pdf বই ডাউনলোড

প্রকাশকঃ তাওহীদ পাবলিকেশন্স 
বইয়ের ধরণঃ ঈমান বিষয়ক      
বইয়ের সাইজঃ 10.4 MB
প্রকাশ সালঃ ২০১০ ইং
বইয়ের লেখকঃ নূরজাহান বিনতে আব্দুল মজীদ রুকু    
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group