শিয়াদের ধর্ম বিশ্বাস

শিয়াদের ধর্ম বিশ্বাস pdf বই ডাউনলোড। কবরের মাটি বলতে এখানে রাফেযীদের দৃষ্টিতে হুসাইন রাযিআল্লাহু আনহু এর কবরের মাটি বোঝানো হয়েছে। এই মাটির প্রতি তাদের ধর্মীয় বিশ্বাস কি? পথভ্রষ্ট রাফেযী মুহাম্মাদ নুমান আল হারেছী তার লকব তথা উপনাম শায়খুল মুফীদ তিনি তার আল মাযার নামায গ্রন্থে আবু আবদুল্লাহর উদ্ধৃতি দিয়ে বর্ণনা করেন, তিনি বলেন, হুসাইনের কবরের মাটিতে সকল রোগের শীফা তথা আরোগ্য রয়েছে আর এই মাটি-ই হচ্ছে , “মহৌষধ”

আবদুল্লাহ বলেন, তোমাদের সন্তানদের কে হুসাইনের কবরের মাটি দ্বারা তাহনীক করাও। তিনি আরো বলেন, খুরাসান থেকে আবিল হাসান আল রেযা এর নিকট একটি কাপড়ের পুটুলি দিয়ে পাঠানো হয়, সেই পুটুলির মধ্যে ছিল মাটি । অত্ঃপর সেই বাহককে বলা হলো এটা কি? তিনি বলেন, হুসাইনের কবরের মাটি । কোন কাপড় অথবা অন্য কিছু পেশ করলে তাতে ঐ মাটি দিয়ে পেশ করতো এবং বলত, এই মাটি-ই আল্লাহর ইচ্ছায় শান্তিও নিরাপত্তা্ আরো বলা হয় যে জনৈক ব্যক্তি (জা‘ফার) সাদেককে

আরও দেখুনঃ শেষ নিঃশ্বাস pdf বই ডাউনলোড

হুসাইনের মাটি খাওয়া ব্যাপারে জিজ্ঞেস করলে তিনি তাকে বলেন, যখন তুমি ঐ মাটি খাবে তখন বলবে হে আল্লাহ আমি সেই মালিকের হকের মাধ্যমে আপনার নকট চাই যিনি ঐ মাটিকে কবয তথা আয়ত্ত করেছেন, সেই নবীর হকের মাধ্যমে আপনার নিকট চাই যিনি ঐ মাটিকে ধনভান্ডার হিসেবে সংরক্ষন করেছেন এবং সেই ওছীর হকের মাধ্যমে আপনার নিকট চাই যিনি ঐ মাটিতে মুহাম্মাদ ও তার বংশধরের প্রতি দরূদ পাঠ বৈধ করেছেন আপনি তাকে সকল প্রকার অসুখের জন্য শিফা তথা আরোগ্য হিসেবে নির্ধারণ করেন সকল প্রকার ভয় ভীতি থেকে নিরাপত্তদানকারী করুন এবং সকল প্রকার অণিষ্ট থেকে সংরক্ষনকারী বানান।

হামযাহ ও হুসাইন রাযিআল্লাহু আনহুম এর কবরের মাটি ব্যবহার ও এ দুয়ের মধ্যে কোনটির ফযিলত বেশী এ মর্মে আবু আবদুল্লাহ জাফারকে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, হুসাইনের কবরের মাটির তাসবীহ দানা হাতের মধ্যে নিজে নিজেই তাসবীহ করেতে থাকে অর্থাৎ মুখে তাসবীহ পড়া লাগেনা।

আরও দেখুনঃ সৃষ্টিতত্ত্ব ও বিজ্ঞান pdf বই ডাউনলোড

নিচে শিয়াদের ধর্ম  বিশ্বাস pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

শিয়াদের ধর্ম বিশ্বাস pdf বই ডাউনলোড সুচীপত্র

 

প্রকাশকঃ 
বইয়ের ধরণঃ ধর্ম বিষয়ক 
বইয়ের সাইজঃ 4.06 MB
প্রকাশ সালঃ ইং
বইয়ের লেখকঃ আবুদুলাহ বিন মুহাম্মাদ আস সালাফী
অনুবাদঃ মুহাম্মাদ আবুদুল হাই বিন শামসুল হক
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now