শিয়া ও মসজিদে আকসা

শিয়া ও মসজিদে আকসা pdf বই ডাউনলোড। ইসলাম ও মুসলিমদের দৃষ্টিতে মসজিদে আকসার মর্যাদার বিষয়ে আমার লেখার উদ্যোগকে অনেকে অযথা শ্রম ব্যয় ও অপ্রয়োজনীয় মনে করবেন। কারণ সবার নিকট মসজিদে আকসার সম্মান স্বীকৃত ও প্রমাণিত। এ নিয়ে ইসলাম ও মুসলিমদের মাঝে কোন বিরোধ নেই। বরং তা এতো স্পষ্ট যে, বেশী বুঝিয়ে বলারও প্রয়োজন নেই। আল্লাহ তায়ালার স্পষ্ট বাণী, নবী সাঃ এর বিশুদ্ধ হাদীস ও উম্মতের ইজমা সবখানে রয়েছে মসজিদে আকসার শ্রেষ্ঠত্বের প্রমাণ।

তবে আমার দৃঢ় বিশ্বাস বক্যমাণ নিবন্ধ পাঠ করে, পাঠকবর্গ যখন প্রকৃত বাস্তবতা সম্পর্কে অবগত হবেন। অবশ্যই এ বিষয়ে আমার লেখার উদ্যোগকে তিনি স্বাগত জানাবেন। নিশ্চিত তিনি একটি সম্প্রদায়ের প্রতারণা সম্পর্কে েঅবহিত হবেন। যাদের মুখে মসজিদে আকসা ও মেরাজের পবিত্র ভূমি রক্ষার শ্লোগান। যারা ফিলিস্তিনি দুর্বল জনগণ ও তাদের পবিত্র নিদর্শনসমূহ রক্ষার দাবিদার।

আরও দেখুনঃ ইসলাম ও আধুনিকতা 

তাই জরুরী হয়েছে, মসজিদে আকসার মর্যাদা রক্ষঅ করা। এবং শিয়াদের প্রামাণ্য ও নির্ভরযোগ্য গ্রন্থ থেকে মসজিদে আকসার প্রকৃত স্বরূপ প্রকাশ করে তাদের ভন্ডামীর মুখোশ উন্মোচন করা। তাদের কিতাবে তারা লিখেছে মসজিদে আকসার বর্তমান অবস্থানের কোন মূল্য নেই। বরং প্রকৃত মসজিদে আকসার অবস্থান আসমানে! ফিলিস্তিনে অবস্থিত মসজিদে আকসাকে মসজিদে কুদস বলে সাধারণ জনগণেকে ধোঁকা দেওয়া হচ্ছে।

আমরা এসব বাতিল ধারণার অসারতা প্রমাণ করে শিয়াদের ষড়যন্ত্র ও মিথ্যার মুখোশ উন্মোচন করার আপ্রাণ চেষ্টা করছি। যেন আমাদের কথা ও লেখার দ্বারা সত্য প্রকাশ পায়। মিথ্যার আবরণ দূরীভূত হয়। সবাই জেনে নেয় শিয়াদের ষড়যন্ত্র ও ধোঁকার দীর্ঘ ফাঁদ, যা দিয়ে তাদের লেখা পরিপূর্ণ।

নিচে শিয়া ও মসজিদে আকসা বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

শিয়া ও মসজিদে আকসা pdf বই ডাউনলোড

প্রকাশকঃ 
বইয়ের ধরণঃ শিয়া ও মসজিদুল আকসা
বইয়ের সাইজঃ 1.29 MB
প্রকাশ সালঃ ২০১২ ইং
বইয়ের লেখকঃ তারেক আহমদ হিজাজী
অনুবাদঃ সানাউল্লাহ নজীর আহমাদ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group