সংক্ষেপিত ইযহারুল হক pdf বই ডাউনলোড। (1) প্রটেস্টান্ট পন্ডিতগণের গ্রন্থ থেকে যে সকল উদ্ধৃতি প্রদান করা হয়েছে তা অনেক ক্ষেত্রে শুধু তাদের কথা দ্বারা তাদের বিভ্রান্তি প্রমাণের জন্য, আমাদের বিশ্বাস প্রকাশের জন্য নয়। (২) প্রটেষ্টান্ড পন্ডিগণ সর্বদা তাদের লিখিত গ্রন্থগুলি বিষয়বস্তু পরিবর্তন, পরিবর্ধন, সংযোজন, বিয়োজন ইত্যাদির মাধ্যমে পাল্টে পেলেন।

ফলে আগের সংস্কারণ ও পরের সংস্করণের মধ্যে অনেক পার্থক্য দেখা যায়। পাঠককে এ বিষয়ে সতর্ক হতে হবে। (৩) বাইবেল-এর মধ্যে বিদ্যমান বিভিন্ন কাহিনীকে মিথ্যা বা ভূল বলায় কোনো অসুবিধা নেই। কারণ এগুলি নবীগণের নামে বানানো জাল ও ভিত্তিহীন গল্প এবং আসমানী কিতাবের বিকৃতির অংশ।

আরও দেখুনঃ প্রিয় নবীর কন্যাগন pdf বই ডাউনলোড

এ সকল কাহিনী কোনোটিই আল্লাহর কালাম নয়। আর এ সকল জাল কাহিনীকে মিথ্যা বা ভূল বললে আসমানী কিতাবের প্রতি যে-আদবী হয় না। বরং এ সকল আসমানী গ্রন্থে যে সকল বিকৃতি ও মিথ্যার অনুপ্রবেশ ঘটেছে সেগুলি প্রকাশ করা ও সেগুলির নিন্দা করা মুসলিমের আবশ্যকীয় দায়িত্ব।

(৪) খৃষ্টান পন্ডিতগণের রীতি ও অভ্যাস হলো, তারা মুসিলম আলিমগণের লিখনির মধ্যে বিদ্যমান সামান্য দু-একটি দুর্বল বক্তব্য খুজেঁ বের করে তাদের গ্রন্থে সেগুলির উল্লেখ করেন এবং সেগুলির প্রতিবাদ করেন। এভাবে তারা পাঠককে বুঝাতে চান যে, মুসলিম পন্ডিতদের বইগুলি এরূপ দুর্বল কথায় ভরা।

আরও দেখুনঃ প্রিয় প্রেয়সী নারী pdf বই ডাউনলোড

আর প্রকৃত বিযয়ে হলো মুসলিম আলিমগণের মধ্যে বিদ্যমান অগনিথ শক্তিশালী বক্তব্যগুলি তারা এড়িয়ে যান এবং সেগুলির কোনোরূপ উল্লেখ তারা করেন না। যদি কখনো এরূপ কোনো বক্তব্য তারা উল্লেখ করেন তবে পরিপূর্ণ অবিশ্বস্ততার সাথে কমিয়ে বা বিকৃত করে সে বক্তব্য উপস্থাপন করেন।

এ তাদের সবচেয়ে নিন্দনীয় অভ্যাসগুলির অন্যতম। জ্ঞানবৃত্তিকে বির্তর্কের মূলনীতি হলো প্রতিপক্ষের বক্তব্য পরিপূর্ণ বিশ্বস্ততার সাথে বিশুদ্ধভাবে উপস্থাপন করা; কিন্তু তারা এ মুলনীতি লঙ্ঘন করেন। পাদরি কার্ল গোটালেব ফান্ডার এরূপ করেছেন আল্লাহ রাহমাতুল্লাহ কিরানবীর সাথে তার প্রকাশ্য বিতর্কের বিবরণে। 

আরও দেখুনঃ মক্কার পথ pdf বই ডাউনলোড

নিচে  সংক্ষেপিত ইযহারুল হক pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

সংক্ষেপিত ইযহারুল হক pdf বই ডাউনলোড

 

প্রকাশকঃ ইসলাম হাউস
বইয়ের ধরণঃ ইসলামিক বিষয়ক       
বইয়ের সাইজঃ  5.40  MB
প্রকাশ সালঃ ২০১৩ ইং
বইয়ের লেখকঃ ড. মুহাম্মাদ আহমাদ আবুল কাদের মালকাবী 
অনুবাদঃ ড. খন্দকার আ.ন.ম আব্দুল্লাহ জাহাঙ্গীর
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group