সকল প্রশংসা তার pdf বই ডাউনলোড।  সকল প্রশংসা তারঁ-যিনি উর্দ্বাকাশের মালিক; নক্ষত্রের চলাফেরা চলে যারঁ অঙ্গুলিহেলনে; আমরা আশ্রিত তারঁ করুণায়; জীবনে, মরণে; তারঁ আলো চন্দ্র-সূর্য-তারাদের আলোর অধিক। তারঁই মুক্তা প্রজ্বলিত ঘন-নীল রাত্রির ভিতরে; তারঁই হীরা দীপ্যমান দিবসের পূর্ব ললাটে; যুক্ত করে দেন তিনি তুচ্ছতাকে-অসীমে, বিরাটে; সমস্ত সৌন্দর্য তারঁই লোকোত্তর প্রতিভাস ধরে।

বিপর্যয় দিয়ে তুমি রহমত দিয়েছো তোমার, দুঃখের দিনের বন্ধু, হে পরোয়ারদিগার। কষ্ঠের নিকষে তুমি আমাকে করেছো তলোয়ার, সম্রাটেরও হে সম্রাট, হে পরোয়ারদিগার স্বপ্নের ঘোড়ার পিঠে আমাকে করেছো সওয়ারব, হে রহমানুর রহিম! হে পরোয়ারদিগার!।

আরও দেখুনঃ

তিনি ছাড়া কেউ জ্ঞানী নয়, নকলেই জ্ঞানের অনুসন্ধানকারী। -রাহজুল বালাঘা; হযরত আলী রা.।
তাকে কেউ দেখেছে কি মরচক্ষে? দৃষ্টির নন্দনে? কেবল হৃদয়ে তাকেঁ কেউ কেউ করে অনুভব । সমস্ত বস্তুর মধ্যে মিশে তিনি আছেন গোপনে-অথচ স্পর্শ তাকেঁ করতে পারে না এইসব। সমস্ত দ্যাখেন তিনি- কিন্তু তারঁ দৃষ্টি নেই কোনো।

নির্মাণ করেন তিনি-কিন্তু কোনো হাত দিয়ে নয়। সব-কিছু থেকে দূরে- কিন্তু নন বিচ্ছিন্ন কখনো। তাকে পেতে হলে, প্রিয় মুক্ত করো তোমার হৃদয়! তিনিই প্রথমত যারঁ পূর্বে ছিলো না প্রথম। তিনিই সর্বশেষ যারঁ পরে নেই কোনো শেষ। জীবনের অন্তস্তলে রয়েছেন নীরবে, গভীরে। সকল প্রশংসা তারঁ- যিনি পরমতম পরম।

আরও দেখুনঃ 

সকল জ্ঞানের উৎস। যিনি অনশ্বর, অনিঃশেষ। খেলাধুলো সাঙ্গ হলে আমরা যাবো তারঁ কাছে ফিরে আল্লাহ মানুষের জন্য উপমা দিয়ে থাকেন আর আল্লাহ সর্ববিষয়ে সর্বজ্ঞ – ২৪;৩৫: কুরআন শরীফ ।

কাচের আধারে এক উজ্জ্বল তারকা দীপ্তীমান। অগ্নি তাকে জ্বালায়নি। জায়তুনের তেলে প্রজ্বলিত- যে-তেল প্রাচ্যের নয়, প্রতীচ্যেরও নয়। সমর্পিত নিরগ্নি শিখায় এক-অজর-অক্ষর-অম্লান। জ্যোতির উপরে জ্যোতি, আলোর ভিতরে আলো জ্বলে কাচের ভিতরে কোনো আকাশের অনশ্বর তাকে। পৃথিবী, আকাশ, চরাচর- আলো দ্যায় সে সবাকে।

পবিত্র মহান জ্যোতি জ্বলে যায় নিরগ্নি অনলে। উপমা বিহনে, হায়, অসম্ভব তোমার বর্ণনা তুচ্ছ মানুষের কাছে। হে রহমানুর রহিম! আত্মা থেকে সপ্তম আকাশ অবধি তোমার পূর্ণিমা প্রজ্বলিত প্রবাহিত। তেজঃপুঞ্জ অনন্ত অসীম জ্যোতির উপরে জ্যোত, সর্বব্যাপ্তি, হে মহাময়িম! আমার হৃদয়ে ফ্যালো তোমার আমার আলোর এক কণা।

আরও দেখুনঃ 

নিচে সকল প্রশংসা তার pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ 

সকল প্রশংসা তার pdf বই ডাউনলোড

প্রকাশকঃ স্বচ্ছন্দ প্রকাশন   
বইয়ের ধরণঃ  ইসলামিক গল্প  
বইয়ের সাইজঃ 1.47 MB
প্রকাশ সালঃ ১৯৯৩
বইয়ের লেখকঃ আব্দুল মান্নান সৈয়দ   
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group