সদরুল আমীন সাকিব রিভিউ সমগ্র pdf বই ডাউনলোড। কোনো আদর্শের ধারক হতে সেই দর্শণের প্রাণ-পুরুষের পরিচয়-জ্ঞান অতি আবশ্যক ধরণের বিষয়। এটি তার আদর্শের প্রতি ভালবাসারও নিদর্শণ। সে দৃষ্টিকোণ থেকে নবীজি সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর জীবনী জানাও প্রতিটি রাসূলভক্তের জন্য আবশ্যক হয়ে দাড়াঁয়।

যে প্রয়োজন পুর্ণ করেই আবদুর রউফ দানাপুরি রাহিমাহুল্লাহ কতৃক রচিত অত্রগ্রন্থে সংক্ষিপ্ত, অথচ পূর্ণভাবে তার জীবনী তুলে ধরা হয়েছে। গ্রন্থটি নির্ভরযোগ্য, বিশ্লেষণধর্মী এবং সুগোপযোগী, পাশাপাশি রাসূলুল্লাহ যোদ্ধা- জীবন ও ইসলামী জিহাদী চেতনা সম্পর্কে অবগত হওয়ার জন্য অত্র গ্রন্থ এগিয়ে।

আরও দেখুনঃ সাব্বির আহমেদের কলম থেকে pdf বই ডাউনলোড

ইসলামকে সঠিকভাবে জানতে হলে ওহীর বাহক রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম কে ভালভাবে জানতে হবে। অন্যথায় পরিচয়ে মুসলিম হলেও সংজ্ঞায় অন্যস্থানে সম্পৃক্ত হতে হবে। কিন্তু দুঃখ ও আফসোসের বিষয় এই যে, অধিকাংশের ক্ষেত্রে এমনটিই দেখা যাচ্ছে। এক্ষেত্রে এমনসব মুসলিমকেই পাওয়া যাচ্ছে।

যারা ইসলাম এবং রাসূলুল্লাহ সম্পর্কে জ্ঞান, অথবা সঠিক ধারণা রাখে না। অথবা কিছুটা রাখলেও তার হয় কোনো পাশ্চাত্য-পন্ডিত, বা পাশ্চাত্যধারায় ঝুকে পড়া কোনো জ্ঞাণপাপীর মাধ্যমে। যারা কিনা পাশ্চাত্যের চশমা ধারণ করে তাদের চেতনার মাপকাঠিতে ইসলামকে ওজন করে।

আরও দেখুনঃ প্রচলিত রাজনীতি নয় জিহাদই কাম্য pdf বই ডাউনলোড

অতঃপর ইউরোপীয় যারা কিনা পাশ্চাত্যের চশমা ধারণ করে তাদের চেতনার মাপকাঠিতে ইসলামকে ওজন করে, অত”পর ইউরোপীয় চিন্তাধারা-বিরোধী সমস্তকিছুকে হয়ত ইসলামের গোঁড়ামি বলে আখ্যায়িত করে, অথবা তাকে ইসলামী দর্শন না হওয়ার মতামত ব্যক্ত ও যুক্তি স্থাপন করে। বিশেষ করে জিহাদ, বা যুদ্ধসংক্রান্ত অধ্যায়গুলো তাদের বিষাক্ত তীরের লক্ষ্যস্থল হয়ে থাকে।

উম্মাহর এ পতনযুগ থেকে উত্তরণের প্রধান হাতিয়াল আল্লাহর রাস্তায় যুদ্ধ করাকে এমন ভঙ্গিতে উপস্থাপন করা হয়ে থাকে যেন এর থেকে খারা কিছু আর হতে পারে না। এর থেকে মুক্তি পাওয়ার পথ-পদ্ধতি প্রসিদ্ধ। নীতি কথা রয়েছে, প্রত্যেকটি জ্ঞানের অধ্যায়ের জন্য নির্দিষ্ট জ্ঞানী রয়েছে। 

আরও দেখুনঃ বেরলবী মতবাদ pdf বই ডাউনলোড

নিচে সদরুল আমীন সাকিব রিভিউ সমগ্র pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ 

সদরুল আমীন সাকিব রিভিউ সমগ্র pdf বই ডাউনলোড

প্রকাশকঃ   
বইয়ের ধরণঃ বই রিভিউ 
বইয়ের সাইজঃ  MB
প্রকাশ সালঃ ইং 
বইয়ের লেখকঃ  
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group