সাইফুরস এর ন্যাচারাল স্পোকেন

সাইফুর’স (s@ifur’s) এর ন্যাচারাল স্পোকেন pdf বইটি যারা ইংরেজী জানেন কিন্তু বলতে ভয় পান বা বিব্রতবোধ করেন, তাদের জন্য সাইফুরস এর এই বইটি খুবই দরকারী। গ্রামার এর সাথে সাথে কোন শব্দ কখন কোথায় কিভাবে ব্যবহার হবে এবং বলার ক্ষেত্রে কিভাবে বলতে হবে তা এই বইতে খুবই সহজ এবং সিম্পল ভাবে বলা আছে।

বইটির মূল কপি আসলেই খুব কার্যকরী, তবে যারা টাকার জন্য বা সময়ের জন্য হ্যান্ডবুক পড়তে পারেন না তাদের জন্যই আমি বইটির পিডিএফ কপি নিয়ে  এসেছি। 

বইটিতে আপনি মেইনলি শিখতে পারবেন হলো ইংরেজীতে কাউকে প্রশ্ন করা। সেটা যেকোন বিষয়েই হোক না কেন। তারপর হচ্ছে হালকা কনভার্সেশন ও করার দক্ষতা হয়ে উঠবে যদি বই দেখে প্রাকটিস করতে থাকেন।

নিচে সাইফুর’স (s@ifur’s) এর আরও বইয়ের লিংক দেওয়া হলোঃ

আরও দেখুনঃ ইংরেজীতে জিরো থেকে হিরো pdf বইটি ডাউনলোড করুন
আরও দেখুনঃ সাইফুরস এর Spoken Vocabulary pdf বই
আরও দেখুনঃ ১ম - ১০ম শ্রেনীর সকল ইংরেজী বই pdf

ন্যাচারাল স্পোকেন বলতে আমরা সাধারণ ভাবে যেভাবে নিজের মাতৃভাষায় বাংলা বলে থাকি অথবা যেই অঞ্চল এ থাকি সেই অঞ্চলের ভাষা বলে থাকি। ঠিক সেইভাবে ইংরেজী ভাষা সহজ এবং সাবলীল ভাবে কোন প্রকার জড়তা ছাড়া বলতে পারাই হলো ন্যাচারাল স্পোকেন। 

ইংরেজী মূলত কোন জটিল ভাষা নয়। এর অর্থ এবং উচ্চারণ তুলনামূলক চীনা ভাষা থেকেও অনেক সহজ। বিশেষ করে বাংলা ভাষাও কিন্তু জটিল একটি ভাষা। ভাষার ভিতরে সবচেয়ে সহজ ভাষা হলো আরবী ভাষা। ভাষা শিখার ক্ষেত্রে যে দেশের ভাষাই শিখতে চান না কেন, আপনাকে প্রতিদিন সেই দেশের ভাষা ব্যবহার করে কারও সাথে কথা বলতে হবে। অন্যথায় নিজে নিজে রেকর্ডিং করে যে কোন নির্দিষ্ট একটি টপিক এর উপর কথা বলার চেষ্টা করবেন। তাহলে আশা করা যায় ভাষা শিক্ষাতে কোন সমস্যা হওয়ার কথা নয়।

নিচে সাইফুরস এর ন্যাচারাল স্পোকেন বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

সাইফুরস ন্যাচারাল স্পোকেন

প্রকাশকঃ সাইফুর’স (s@ifur's)
বইয়ের ধরণঃ ইংরেজীতে কথা বলা শিখা
বইয়ের সাইজঃ ৪৩.৩ MB
প্রকাশ সালঃ 
বইয়ের লেখকঃ

ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group