সানিন ভাইয়ের নির্বাচিত লেখা

সানিন ভাইয়ের নির্বাচিত লেখা pdf বই ডাউনলোড। মানুষের সাথে মানুষের সম্পর্ক গুলো অদ্ভূত। এই সম্পর্কগুলো একবার ভেঙ্গে গেলে আর কখনও জোড়া লাগে না। যদি কিছুটা লাগেও ক্ষত থেকেই যায়। যে ক্ষত থেকে রক্তক্ষরণ হয় বারবার। বারবার পুরনো কষ্টের স্মৃতিগুলো মনে পড়ে। মাঝে মাঝে সেটা প্রকাশও পায় মুখের ভাষাতে, আচার আচরণে। রাগ ক্ষোভ শ্লেষ মেশানো এই আচরনের পেছনে যদিও রয়ে গেছে বিশাল দুঃখের ইতিহাস, কিন্তু অপর মানুষটি সেটা বুঝতে পারে না।

আবার ধরে যায় ফাটল। আবার ভাঙ্গে সম্পর্ক। মানুষের সাথে তারঁ রবের সম্পর্কটা আর অদ্ভত। এখানেও বারবার সম্পর্ক ভাঙ্গে। কিন্তু সেটা প্রতিবারই হয় একতরফা। মানুষই ভেঙ্গে দেয় এমন সম্পর্ক । সেই সরে যায় তারঁ রবের কাছ থেকে।

আরও দেখুনঃ শিহাব তুহিনের নির্বাচিত লেখা pdf বই ডাউনলোড

কিন্তু রব্বে করিম সরেন না এক ইঞ্চিও। আবার এই মানুষই ফিরে আসে। বারবার । রহমান তাকেঁ কাছে টেনে। নেন। প্রতিবার। কখনও পুরনো কথা মনে করিয়ে খোটা দেন না তিনি। কখনও তারঁ দরজা বিশ্বাসঘাতক বান্দার জন্য বন্ধও করেন না। বড়ইঅদ্ভূত বান্দার আচরণ! সে পারে এমন দয়াময় প্রতিপালককে ভূলে যেতে, সে পারে এমনই মধুর সম্পর্ককে ভুলে হাজারো তিক্ততায় ঘেরা সম্পর্কগুলোর ভেতর নিজেকে ডুবিয়ে দিতে।

এই অসহায় জাতিকে যিনি সৃষ্টি করেছেন তিনি অসহায় নয়,পরম পরাক্রমশালী।

কিন্তু এই বান্দার রব! এমন অকৃতজ্ঞকেও বারবার ডাকতে থাকেন, পরম মমতায়- আছে কেউ ক্ষমা প্রার্থী! আমি তাকেঁ ক্ষমা করে দিব” এই অসহায় জাতিকে যিনি সৃষ্টি করেছেন তিনি অসহায় নয়, পরম পরাক্রমশালী। যার হাতের তৈরি এই নির্যাতিত কউম, তিনি অত্যাচারী নন, বরং অতি দয়ালু।

আরও দেখুনঃ শামসুল আরেফিন ভাইয়ের লেখা pdf বই ডাউনলোড

এ মানুষগুলো যখন অত্যাচারে স্বীকার হয়, যখন তারা হয় নিগৃহীত, আমাদের তুলনায় তিনি কষ্ট পান অনেক বেশি। তারপরও কেন তিনি সরাসরি সাহায্য পাঠান না, সেটা তিনিই ভাল জানেন।আল্লাহ তুমি কি দেখ না?

একট দয়া করো তোমার সাহায্য আর কবে আসবে? তুমি কিভাবে পারো চুপ করে থাকতে- এসব বলার আগে যেন আমরা ভেবে দেখি, কার উদ্দেশে বলা হচ্ছে এ কথা গুলো? আমার দয়া, দরদ, রাগ ক্রোধ কি আল্লাহ তাআলা থেকেও বেশি।

আরও দেখুনঃ মুসলিম মিডিয়া নির্বাচিত লেখা ৪র্থ-খন্ড pdf বই ডাউনলোড

নিচে সানিন ভাইয়ের নির্বাচিত লেখা  pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

 

 

প্রকাশকঃ 
বইয়ের ধরণঃ ইসলামিক বিষয়ক 
বইয়ের সাইজঃ 19.8 MB
প্রকাশ সালঃ  ইং
বইয়ের লেখকঃ 
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group