সাব্বির আহমেদের কলম থেকে pdf বই ডাউনলোড। কোন সুস্থ মস্তিষ্কের মানুষ চাইবে না আপন কোনো কুমারী মেয়ে গর্ভধারণ করুন। আপন কেন, যে কেউ বিবাহ বহির্ভূত সম্পর্ক স্থাপনের জেরে কুমারী অবস্থায় মা হোক, এটা স্থল বুদ্ধি সম্পন্ন ব্যক্তিও মেনে নিতে পারে না। কুমারী অবস্থায় গর্ভধারণ এমনই এক নিকৃষ্ট ও ঘৃণ্য বিষয় যে, মানুষের সহজাত চৈতন্য ও বোধ-বুদ্ধি একে প্রত্যোখ্যান করে।

অথচ আজকের তথাকথিত সভ্য দুনিয়ার মানুষ কুমারী মাতৃত্বকে খুব স্বাভাবিক হবেই মেনে নিচ্ছে। মন ও মস্তিস্কে কতখানি বিকারতা পয়দা হলে তা স্বাভাবিক ভাবে মেনে নেওয়া যায়, তা আজ গবেষণার বিষয় বটে।

আরও দেখুনঃ প্রচলিত রাজনীতি নয় জিহাদই কাম্য pdf বই ডাউনলোড

অত্যন্ত পরিকল্পিত ভাবে একদল বিকারগ্রস্থ শয়তানের দাসানুদাস আমাদের সমাজে কুমারী মার অভিশাপ বযে আনতে উঠে পড়ে লেগেছে। এরা অবশ্য কাজ করে কৌশলে। সরাসরি বলবে না বা আহবান করবে না যে! হে কুমারীগণ! তোমরা বিবাহ বহির্ভুত সম্পর্ক স্থাপন কর আর সন্তান পয়দা করতে থাক।

না, তারা এ ভাবে বলবে না। মনুষ্যরূপি শয়তানের বিভিন্ন সামাজিক সমস্যার কথা বলবে, মানবাধিকার আর নারী স্বাধীনতার কথা বলবে। আর বিভিন্ন বিষয়কে সামাজিক সমস্যা হিসাবে চিহিৃত করে, তার সমাধান হিসেবে শয়তান স্পর্শিত মস্তিক থেকে প্রসব করবে এমন সব সমাধান যার প্রতিক্রিয়ার এমন সব সমস্যা সৃষ্টি হবে যা শুধু শয়তানকেই খুশি করতে পারে।

আরও দেখুনঃ রিজওয়ানুল কবির সানিন ভাইয়ের লেখা pdf বই

কুমারী মা এমনই কিছু মানব মস্তিস্ক প্রসূত সামাজিক সমস্যা সমাধান কল্পে গৃহীন পদক্ষেপের ফল। প্রকৃত অবস্থা হলো, মানুষেরা রোগ চিকিংসার পথ্য মনে করে বিষ পান করছে। ধীরে ধীরে শয়তান পুজারীদের কারো কারো স্পর্ধা এতদূর পর্যন্ত হয়েছে যে, প্রকাশ্যে দাবিও উত্থাপিত হচ্ছে-সেক্স ফ্রী করে দাও ! তার মানে সমাজটা জারজে ভরিয়ে দাও।

বই রিভিউ। কুমারী মা। 

প্রাকৃতিক নিয়ম তথা আল্লাহর বিধানের বাইরে গেলে দুর্ভোগ পোহাতেই হবে। বিভিন্ন অযৌক্তিক ও খোঁড়া অজুহাতে নির্দিষ্ট বয়সের আগে বিয়ে নয়, আইনের অভিশপ্ত ফসল হল কুমারী মা। প্রকৃতির স্বাভাবিক পথ ও পন্থা রুদ্ধ করলে বিকল্প পথ খুজেঁ নিবে-এটাই নিয়ম। বিয়ে দিচ্ছো না তাই কি, পার্কের নির্জন কোন আর ফ্ল্যা ডেটিং তো থামাতে যায় না কেউ।

আরও দেখুনঃ সত্যের ডাক pdf বই ডাউনলোড

নিচে সাব্বির আহমেদের কলম থেকে pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ 

সাব্বির আহমেদের কলম থেকে pdf বই ডাউনলোড

প্রকাশকঃ   
বইয়ের ধরণঃ রিভিউ বিষয়ক 
বইয়ের সাইজঃ  MB
প্রকাশ সালঃ ইং 
বইয়ের লেখকঃ  
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group