সালাহউদ্দীন আয়ুবীর দুঃসাহসিক অভিযান

সালাহউদ্দীন আয়ুবীর দুঃসাহসিক অভিযান pdf বই ডাউনলোড। জাদুল আসাদির তাবুতে বিশ্রাম নিচ্ছেন সুলতান সালাহউদ্দীন আইয়ুবী। শিরস্ত্রাণ খোলেননি। তাঁবুর বাইরে সশস্ত্র দেহরক্ষীরা পাহারা দিচ্ছে। কয়েক মুহুর্তের জন্য রক্ষীবাহিনীর কমান্ডার একটু অন্যদিকে গেলেন। একজন গার্ড পর্দা ঈষৎ ফাকঁ করে উঁকি দিল তাবুর ভেতর।

দুচোখ বন্ধ করে চিৎহয়ে শুয়ে আছেন সুলতান। গার্ড বাইরে দাড়ানো চারজন সঙ্গীর দিকে তাকাল। চোখ বন্ধ করে খুলল একবার । সে চারজন দেহরক্ষী অন্যদের সাথে গল্প জুড়ে দিল।

আরও দেখুনঃ দাওয়াতে নববী উসুল pdf বই ডাউনলোড

তাঁবুতে ঢুকল প্রথম রক্ষী। খঞ্জর হাতে নিল। বিড়ালের মত নিঃশব্দে এগিয়ে গেল ঘুমন্ত সুলতানের দিকে। খঞ্জর বাগিয়ে ধরে হাত উপরে তুলল। আইয়ুবীর বুক লক্ষ্য করে যখন নেমে আসছিল হাত, ঠিক সে মূহুর্তে পাশ ফিরলেন তিনি। রক্ষীর আঘার গিয়ে পড়ল সালাহউদ্দীন আইয়ুবীর শিরস্ত্রাণে । বিদ্যুৎ গতিতে দাড়িয়ে গেলেন সালাহউদ্দীন আইয়ুবী ।

নিমেষেই ঘটনা আচঁ করে নিলেন। নিজের বাছাই করা দেহরক্ষী আক্রমণ করছে দেখেও হতবাক হলেন না।রক্ষী শিরস্ত্রাণের পাশ কেটে মাটিতে গেথেঁ যাওয়া খঞ্জর টেনে তুলছিল। পলকে পূর্ণ শক্তিতে রক্ষীর মুখে ঘুসি মারলেন সালাহউদ্দীন। মট করে হাড় ভাংগার শব্দ হল। বিকট শব্দ করে চিৎ হয়ে পড়ে গেল রক্ষী। সালাহউদ্দীন আইয়ুবী রক্ষীর হাত থেকে ছিটকে পড়া খঞ্জর নিজের হাতে তুলে নিলেন।

আরও  দেখুনঃ তাবলীগের অতীত বর্তমান ভবিষ্যৎ pdf বই ডাউনলোড

চিৎকার শুনে বাইরে থেকে ছুটে এল দুজন রক্ষী ওকে বেধেঁ ফেল। নির্দেশ দিলেন সুলতান । কিন্তু ওরা সুলতানের আদেশ অমান্য করে উল্টো আইয়ূবীকেই আক্রমণ করে বসল ।একা খঞ্জর দিয়ে দুই রক্ষীর তলোয়ার মোবাবেলঅ করতে লাগলেন আইয়ূবী।

তাবুর ভেতর শুরু হলো অসম এক লোমহর্ষক লড়াই। দুএক মিনিটের মধ্যে অন্য গার্ডরাও ভেতরে প্রবেশ করল। অবাক বিস্ময়ে কয়েক মুহুর্ত তারা তাকিয়ে রইল আইয়ুবী ও রক্ষীদের অসম লড়াইয়ের দিকে। সম্বিত ফিরে এলে একজন এগিয়ে এসে আঘাত করল রক্ষীদের । দেখাদেখি অন্য রক্ষীরাও ঝাঁপিয়ে পড়ল।

আরও দেখুনঃ  সালাফদের আত্মশুদ্বিমূলক বাণী pdf বই ডাউনলোড

নিচে সালাহউদ্দীন আয়ুবীর দুঃসাহসিক অভিযান pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

সালাহউদ্দীন আয়ুবীর দুঃসাহসিক অভিযান pdf বই ডাউনলোড

 

প্রকাশকঃ প্রীতি প্রকাশন
বইয়ের ধরণঃ ক্রসেড যুদ্ধের ইতিহাস
বইয়ের সাইজঃ 4.58 MB
প্রকাশ সালঃ ১৯৯৭ ইং 
বইয়ের লেখকঃ আসাদ বিন হাফিজ
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group