হাজীগণ কেন মদীনায় যাবেন pdf বই ডাউনলোড। কম্পাসের কাটাঁ যেমন ঘুরেফিরে উত্তর দিকের কুতুব সেতারার বরাবর গিয়ে স্থির হয়, তেমনি ঈমানদার আশেকে রাসুছেলের আত্মা ও একান্তভাবেই মদীনা শরীফের দিকে ধাবিত।

নির্ভরযোগ্য বর্ণনা ও ওলামায়ে কেরামের সবসম্মত অভিমত অনুযায়ী আল্লাহর হাবীব সাল্লাল্লাহু আলাইহি ওয়াল্লামের রওজা শরীফ দুনিয়া এমনকি আরশের চেয়েও সর্বোত্তম স্থান। তাই রওজায়ে নববী জিয়ারত ও পবিত্র মদীনার মাটি বুকে মুখে মর্দন করে পরিতৃপ্তি লাভ করার পবিত্র বাসনা।

আরও দেখুনঃ হাদীসের নূর ও আধুনিক বিজ্ঞান pdf বই ডাউনলোড

প্রত্যেক নবী প্রেমিক মুমিনের অন্তরেই লুকিয়ে আছে। অপেক্ষায় থাকে কখন সে সুবর্ণ সুযোগ পাওয়া যাবে। বিশেষ করে হাজীগন পবিত্র মক্কায় হ্বজ পাশাপাশি এ অতুলনীয় নেয়ামত লাভ করার জন্য অধীর আগ্রহে প্রহন শুনতে থাকেন। অত্যন্ত পরিতাপের ব্যাপরে, এ শ্রেনীর আলেম নামধানী ভ্রান্ত আকিদান মানুষ আশেকদের আত্মার প্রশান্তি ।

ও ফজিলত পূর্ণ ইবাদত জিয়ারতে মোস্তফা সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে হারাম ও নাজায়েজ ফতুয়া দিয়ে বেড়াচ্চে। জিয়ারতের উদ্দেশ্য মদীনা শরীফ যাওয়াকে অবৈধ বলে প্রমাণ করার জন্য মনগড়া যুক্তিতর্ক উপস্থাপন করছে। এমনকি সহজ সরল হাজীদেরকেও ধোকার মধ্যে ফলে দিচ্ছে। তাই সুক্ষ্মতার আশ্রয় নিয়ে তারা সরাসরি ধোকার মধ্যে ফেলে দিচ্ছে তাই সুক্ষ্মতার আশ্রয় নিয়ে তারা সরাসরি ।

আরও দেখুনঃ হে আমার মুসলিম ভাই pdf বই ডাউনলোড

রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের রওজা শরীফ জিয়ারতের কথা না বলে বরং মসজিদে নববী শরীফে চল্লিশ ওয়াক্ত নামাজ আদায় করার ফজিলত বর্ননা করে নামাজ আয়াদ করার নিয়তে হাজীদেরকে মদীনায় যাওয়ার আকিদা পোষণ করানোর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।

অথচ, বিশুদ্ধ আকিদা মতে রাসুলে আকরাম সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের রওজায়ে আনওয়ার জিয়ারত করে শাফায়াতে মোস্তফা সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম সহ অগণিত নেয়ামত ও পূণ্য লাভের উদ্দেশ্যেই হাজীদের মদীনা মুনাওরায় সফর করা কর্তব্য। গত কয়েকবার হজের সফরে গিয়ে দেখলা সবলমনা অনেক হাজী সাহেবান বাতিল পন্থিদের এই ষড়যন্ত্রের শিকার হয়ে যাচ্চেন। 

আরও দেখুনঃ আল কুরআনের শৈল্পিক সৌন্দর্য pdf বই ডাউনলোড

নিচে হাজীগণ কেন মদীনায় যাবেন pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

 

হাজীগণ কেন মদীনায় যাবেন pdf বই ডাউনলোড

প্রকাশকঃ  
বইয়ের ধরণঃ ইসলামিক বিষয়ক      
বইয়ের সাইজঃ 4.99 MB
প্রকাশ সালঃ ২০১০ ইং
বইয়ের লেখকঃ মুফতী মুহাম্মাদ জাহাঙ্গীর আলম মুজাহিদী
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group