হ্যাপী থেকে আমাতুল্লাহ pdf বই ডাউনলোড।                                                                        সাকীঃ আস সালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ।
আমাতুল্লাহ: ওয়ালাইকুমুস সালাম ওয়া রহমাতুল্লাহ।
সাকী: আল্লাহ আপনাকে কেমন রেখেছেন?

আমাতুল্লাহ: আলহামদুলিল্লাহ, আল্লাহ অনেক ভালো রেখেছেন।
সাকী:প্রথমে আমরা আপনার পারিবারিক পরিচয় জানতে চাচ্ছি।
আমাতুল্লাহ : আমার পরিচয় হচ্ছে আমার নাম নাজনীন আক্তার হ্যাপী। জীবনের একটা সময় আমি এ নামেই পরিচিত ছিলাম।

আরও দেখুনঃ হেরযে সোলেমানী তাবিজের কিতাব pdf বই ডাউনলোড

আমার পরিবারে আমার আব্বু, আম্মু, ভাই-বোন সবাই আছেন। ভাই-বোনদের আমিই সবার বড়। আমার আব্বু একজন সরকারি চাকুরিজীবি ছিলেন। আর্মিতে ছিলেন। মিশন থেকে আসার পর এখন বিজনেস করছেন। আর আমার আম্মু হাউজ ওয়াইজ (গৃহিনী)।
সাকীঃ শৈশবে আপনি আপনার পরিবারে দ্বীনের চর্চা কতটুকু দেখেছেন?

আমাতুল্লাহঃ শৈশবে আমি আমার পরিবারে যতটুকু দেখেছি তা হলো আমার পরিবার ছিল একটি সাধারণ মুসিলিম পরিবার। এ দেশের অন্য আট-দশটা সাধারণ পরিবারের মতোই ছিল আমাদের পরিবার। আমার আব্বু শুক্রবারে জুমার নামায পড়তে যেতেন। বিশেষ দিনগুলোতে আমার আম্মু নামায পড়তেন। মাঝে মধ্যে নামায পড়তেন। ব্যস, এতটুকুই ছিল। পর্দা করা বা পরিপূর্ণ ইসলামের ওপর চলা-এমনটা আমি কখনো দেখিনি। শৈশবে আমার ইসলাম সম্পর্কে ধারণা ছিল খুবই অল্প। আমরা মনে করতাম, পাচঁ ওয়াক্ত নামায পড়া, ভালো কাজ করা এতটুকুর মাঝেই ইসলাম সীমাবদ্ধ।

আরও দেখুনঃ হুসাইন রাঃ মূল হত্যাকারী কে pdf বই ডাউনলোড

আমার কাছে সব সময় এটাই মনে হত। আমি আমার পরিবারে এর অধিক ইসলাম পালন করতে দেখিনি। প্রতিদিন পাচঁ ওয়াক্ত নামায পড়া, যে ফরয, পর্দা করা যে ইসলামের আবশ্যিক বিধান এমনটি আমি আমার পরিবারে কখনো দেখিনি। তারা এ বিষয়ে খুব উদাসীন ছিলেন। এটাও আমার দুর্ভাগ্য যে, আমার আশপাশের পরিবারগুলোও ছিল আমাদের মতো সাধারণ মুসলিম পরিবার।

ইসলামের সামগ্রিক বিধান জানার সুযোগ আমি আমার শৈশবে কখনো পাইনি। ইসলাম সম্পর্কে আমার জ্ঞান ছিল অতি সামান্য। খুবই সাধারণ। এর বাইরে বেশি কিছু জানার সুযোগ আমি পাইনি। ইসলাম সম্পর্কে আমি অতি সাধারণ জ্ঞান নিয়েই বড় হয়েছি। এর বাইরে কখনো কিছু দেখিনি। আসলে একজন মানুষের মানসিক বিকাশের ক্ষেত্রে তার পরিবারের ভূমিকা অনেক বড়।

আরও দেখুনঃ ভ্রান্তির বেড়াজালে ইক্বামতে দ্বীন pdf বই ডাউনলোড

নিচে হ্যাপী থেকে আমাতুল্লাহ pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ 

হ্যাপী থেকে আমাতুল্লাহ pdf বই ডাউনলোড

প্রকাশকঃ  
বইয়ের ধরণঃ ইসলামিক বিষয়ক 
বইয়ের সাইজঃ 31.1 MB
প্রকাশ সালঃ  ইং
বইয়ের লেখকঃ  
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group