0
(0)

ইসলামের নামে জঙ্গিবাদ পর্যালোচনা

ইসলামের নামে জঙ্গিবাদ পর্যালোচনা pdf বই ডাউনলোড।ইরাকে প্রতিরোধ যোদ্ধা বা শিয়া- সুন্নি সঙ্গাতে লিপ্ত বিভিন্ন দল নিরস্ত্র অযোদ্ধা মানুষদের হত্যা করলে তাকে সকলেই সন্ত্রাস বলে গণ্য করেন।

কিন্তু মার্কিন বাহিনী ফালুজা এবং অন্যান্য স্থানে অযোদ্ধা নিরস্ত্র মানুষদেরকে হত্যা করলে তাকে সন্ত্রাস বলে কখনোই স্বীকার করা হয় না। প্রথমত ২০০৩ সালে মার্কি-ন্যাটো জোট বিনা উস্কানিতে ইরাক আক্রমণ করে। এর পেছনে কোনো প্রকার জঙ্গিবাদী উস্কারি ছিল না।

আরও দেখুৃনঃ মাযহাবি উলামা pdf বই ডাউনলোড

সাদ্দাম হোসেন পরবর্তী সময়ে রাফেজী দালাল নুরি আল মালিকিকে ক্ষমতায় বসায় মারকিন-ন্যাটো নীতিনির্ধারকরা যাদের নির্দেশে ইরাকের আহলুস সুন্নাহ ও মুজাহিদিনদের উপর আগ্রাসন চালায় রাফেজি সৈন্যবিশিষ্ট ইরাকি আর্মি। ইরাকের যুদ্ধ ছিল মার্কি-ন্যাটো জোট ও তাদের সৃষ্টি পুতুল ইরাকি আর্মির বিরুদ্ধে ।

এটা কখনোই নিছক শিয়া- সুন্নি সংঘাত ছিল না। উনি নিজেও ইতোঃপূর্বে ইরাকে আমেরিকার আগ্রাসনের কথা উল্লেখ করেছেন ! কি নিদারুণ স্ববিরোধীতা ! তোমরা যদি সত্যবাদী হও তবে তোমাদের প্রমাণ উপস্থিত কর। -সুরা আন-নামল, ২৭:৬৪ ডক্টর খন্দকার আবদুল্লাহ জাহাঙ্গীর মুসলমানদের রক্তের ব্যাপারে চরম ঔদাসিন্য দেখিয়েছেন। যদি উনার জানার সল্পতা থাকত উনি কেন এটা লিখতে গেলেন ?

আরও দেখুনঃ ইয়াজিদকে নিন্দা করার বৈধতা pdf বই ডাউনলোড

আর যদি জেনেশুনে এভাবে নিহত মুসলমান ও সম্ভ্রমহারা বোনদের গায়ে এমন অপবাদ দিয়ে থাকেন তবে আল্লাহ তাআলা যেন উনার ফয়সালা তদানুজায়ী করেন। সুবহান আল্লাহ ! ইরাকে মার্কিন আগ্রাসনের ফলে নিহত হয় দশ লক্ষাধিক নিরীহ বেসামরিক মানুষ।

মাহমুদিয়া গ্রামে ১৪ বছরের বোন আবির আল জানাবি রাহিমাহুল্লাহ কে ধর্ষনের পর গোটা পরিবারসহ জ্বালিয়ে দেয়ার ঘটনা জানে না এমন কে আছে? বিশেষ করে দুনিয়ার এত খবর রাখা, বৈশ্বিক জঙ্গিবাদের উপর বই লেখা একজন ব্যাক্তি তা জানবে না এটা কিভাবে সম্ভব?? এত কিছুর পরেও উনি সিদ্ধান্তে পৌঁছেছেন যে, কোনো মানুষ বা মানবগোষ্ঠীকে সন্ত্রাষী বলে চিহিৃত করা খুবই কঠিন।

আরও দেখুনঃ আল বালাগ pdf বই ডাউনলোড

নিচে ইসলামের নামে জঙ্গিবাদ পর্যালোচনা pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

ইসলামের নামে জঙ্গিবাদ পর্যালোচনা pdf বই ডাউনলোড

 

প্রকাশকঃ 
বইয়ের ধরণঃ ইসলামিক বিষয়ক 
বইয়ের সাইজঃ 1.95 MB
প্রকাশ সালঃ  ইং
বইয়ের লেখকঃ শায়খ আবু ইউনুস 
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group

বইটি সম্পর্কে আপনার মূল্যবান রেটিং দিন?

Click on star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this book.

As you found this post is useful...

Follow us on social media!

We are sorry that this book was not useful for you!

Let us improve this post!

Tell us how we can improve our site?