5
(1)

কাল থেকে ভালো হয়ে যাব pdf বই ডাউনলোড। শয়তান আমাদের একটা বিপজ্জনক ধোঁকার মধ্যে ফেলে রেখেছে। এ ধোঁকার নাম কাল থেকে ভালো হয়ে যাব। যদি বলা হয়- ভাই কাজটা কিন্তু ঠিক হচ্ছে না! মসজিদে আজান হচ্ছে, অথচ আপনি ফেসবুক নিয়ে বসে আছেন? মসজিদে আজান হচ্ছে, অথচ আপনি ফেসবুক নিয়ে বসে আছেন? চলেন না ভাই মসজিদে! হুজুর, আপনি যান আমার কাপড়চোপড় ঠিক নাই।

এটা কোনো সমস্যা না। চলেন, বাসা থেকে পাক-পবিত্র কাপড় পরে নেবেন! না ইয়ে মানে আজকে না। দোয়া কইরেন। কাল থেকে ভালো হয়ে যাব। সব ছেড়েছুড়ে মসজিদেই পড়ে থাকব। যদি বলা হয়- ভাই, মিথ্যা বলে ব্যবসা করা ঠিক না। বিথ্যা বলা মহাপাপ! কী করব বলেন? সত্য বললে তো কেউ লাভ বেশি করা যায় না।

আরও ইসলামিক বই দেখুনঃ

তাই একটু-আধটু মিথ্যা বলে নিচ্ছি। তবে কথা দিচ্ছি, কাল থেকে ভালো হয়ে যাব। এইসব ধোঁকাবাজি আর করব না। যদি বলা হয়- ও ভাই, এবা রঅন অফ যান না। সুদ-ঘুষের ইনকাম আর কত? হাালার পথে চলেন না। হুজুর,দেয়া কইরেন। পাচঁতলাটা মাত্রই কমপ্লিট হলো। সামনের মাসে আরেকটা বুকিং দিতেছি। এর পর থেকেই! সত্য বলছি এরপর থেকে আমাকে আর এই লাইনে পাবেন না।

একদম ভালো যয়ে যাব, দেইখেন। কখনো খনো নিজের বিবেকেই নিজে ধোঁকা দিতে পারি ? ইউটিউবে হারাস জিনিস দেখব না। কাল থেকে আর একবারও পর্ন সাইটে ঢুকব না। ফেসবুকে আর মেয়েদের সঙ্গে চ্যাটিং করব না। বেগানা মেয়েদের ছবি পেলে জুম করে তাকিয়ে থাকব না। তাদের নিয়ে খারাপ কল্পনা করব না। তাদেরকে ইমপ্রেম করার জন্য গল্প-কবিতা লিখব না। তাদের একট সান্নিধ্য পাওয়ার আশায় বইমেলায় ঘুরঘুর করব না।

অযথ কোনো মেয়েকে ইববক্সে বিরক্ত করব না। তাদের দুর্বলতাকে অসহায়ত্ব ভেবে সুযোগ নেবে না। হারাম রিলেশন জড়াব না। যেটাতে জড়িয়েছি সেটাতেও আর কয়েক দিনই শুধু। এরপর ব্রেকাপ করে দিয়ে একদম ভালো হয়ে যাব, আর জীবনেও ওই পথ মাড়াব না। প্রতিদিনই এসব বলছি। অথচ পরদিনই সব ভুলে যাচ্ছি। বাচ্চারা চকলেটের জন্য কান্নাকাটি করে। ৫০০ টাকার নোট দিলেও সেই কান্না থামে না। চকলেটই তার চাই কারণ সে ৫০০ টাকার মূল্য বোঝে না। অথচ একটা ৫০০ টাকা দিয়ে কত কত চকলেটই না সে ফিরতে কিরতে পারত। আশা করি আপনারা এই বইটি পড়ে উপকৃত হবেন। যদি আর বই পড়তে চান তাহলে ডাউনলোড করে নিতে পারেন।

নিচে কাল থেকে ভালো হয়ে যাব pdf  বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

কাল থেকে ভালো হয়ে যাব pdf বই ডাউনলোড

বইয়ের প্রকাশকঃ   
বইয়ের ধরণঃ   ইসলামিক  বিষয়ক 
বইয়ের সাইজঃ 48.01 MB
প্রকাশ সালঃ  ২০২২ সাল 
বইয়ের লেখকঃ   মাহিন মাহমুদ
অনুবাদকঃ  
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

Join Our Facebook Group

যদি ডাউনলোড করতে কোন সমস্যা হয়। আর ওয়েবসাইটটি আপনার উপকারে কাজে আসলে আপনি একটি শেয়ার করে দিন। শেয়ার করুন সওয়াবের আশায়, কারণ আপনি ভালো কাজে এবং ভালো উদ্দেশ্যে শেয়ার করছেন। আর প্রত্যেক ভালো কাজের বিনিময় আল্লাহ আপনাকে উত্তম বদলা দিবেন।

বইটি সম্পর্কে আপনার মূল্যবান রেটিং দিন?

Click on star to rate it!

Average rating 5 / 5. Vote count: 1

No votes so far! Be the first to rate this book.

As you found this post is useful...

Follow us on social media!

We are sorry that this book was not useful for you!

Let us improve this post!

Tell us how we can improve our site?