5
(2)

কিভাবে খারিজিদের চিনবেন pdf বই ডাউনলোড। যুগের যুগের মুসলমানরা বিশেষ করে যুবক শ্রেনী মহাবিপদে পতিত হয়েছে নানাবিধ ফিরকার কবলে পড়ে যা আজকের দিনেও চলমান! যুবসমাজকে চতুর্দিক দিয়ে ফিতনা ফাসাদে ঘিরে রেখেছে এবং অনেক যুবকই যেসব ফিতনার সহজ শিকার হয়ে চরমপন্থী হয়ে যাচ্ছে। বলা বাহুল্য যে, যুবসমাজ যাদের দ্বারা মিসগাইড হচ্ছে তাদের আদিপিতাগণ অর্থাৎ প্রাচীন যুগের ওইসকল গোমরাহ, যালেম, খাওয়ারিজদের তলোয়ারের আঘাতে রক্তে রঞ্জিত হয়েছিল উম্মাহর শ্রেষ্ঠ সন্তানদের দেহ!

নাবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বলেছেন; অর্থাৎ তোমাদের কেউ যেন তার অন্য কোন ভাইয়ের প্রতি অস্ত্র উঠিয়ে ইশারা না করে। কারণ সে জানে না হয়ত শয়তান তার হাতে ধাক্কা দিয়ে বসবে, ফলে এক মুসলিমকে হত্যার কারণে সে জাহান্নামের গর্তে পতিত হবে। (মুসলিম ৪৫/৩৫, হা: ২৬১৭)।

আরও ইসলামিক বই দেখুনঃ

উস্তাযুল আলেম, ইমাম আব্দুল আজিজ বিন বাজ রহিমাহুল্লাহ বলেন- হক্কপন্থী লোকেরা যদি কোনটা সত্য আর কোনটা মিথ্যা, সেই কথা বর্ণনা করতো, তাহলে ভ্রষ্টতার শিকার হয়েছে এমন লোকেরা তাদের ভুলেল উপরেই থেকে যেত। তখন সাধারণত লোকেরা অন্ধভাবে সেই ভ্রষ্টতার অনুসরণ করতো। সুতরাং যারা সত্য জেনেও চুপ করে ছিলো, লোকদের পথভ্রষ্ট হওয়ার পাপ তাদের উপরেও পড়তো। মাজমু ফাতাওয়া: ৩/৭২।

এই আর্টিকেল এবং এতে যা আছে খাওয়ারিজরা যেসকল বৈশিষ্টের কারণে সুপরিচিত সেগুলোর তালিকা করে অনেক বই, পিডিএফ, আর্টিকেল, ভিডিও প্রস্তুত করা হয়েছে। তবে এখানে আমি ঐ বৈশিষ্টগুলি নিয়ে আসতে চেষ্টা করেছি যেগুলো: (১) খুব সহজেই আমি আবারও বলছি, খুব সহজেই বর্তমান সময়ের খাওয়ারিজ দলগুলোর সাথে মিলিয়ে নেয়া যায় যারা সবদিক থেকে মুসলিম দেশগুলোকে আক্রমণ করছে।

(২) যে বৈশিষ্টগুলো বিশেষভাবে খারেজিদের জন্য প্রযোজ্য , যদি এককভাবে না-ও হয় তবুও অন্যান্য বৈশিষ্টের সাথে মিলে তা তাদের খারজিপনা প্রতিফলিত করে। (৩) আমি এখানে যতগুলো বৈশিষ্টের কথা উল্লেখ করেছি আমাদের সময়ে খারেজিদের ঘটানো অন্ততপক্ষে ৫টি আমি আবারও বলছিম অন্ততপক্ষে ৫টি বড় ধরণের ঘটনায় তার প্রত্যেকটি প্রকাশ পেয়েছে।

যার ফলে এখানকার বর্ণনা সাথে তাদের মিলিয়ে নেয়া খুব সহজ এবং বাস্তবসম্মত হবে। আপনি যেকোনো সংবাদমাধ্যম অথবা যার ঘটনাস্থলে জুলুমের শিকার হচ্ছে তাদের সাথে কথা বলে এগুলোর ব্যাপারে জানতে পারবেন। সুতরাং আপনি যখন আজকের খারেজিরা যা করে তা সম্পর্কে পড়বেন এবং এই লেখায় বর্নিত বৈশিষ্টগুলোর সাথে তাদের কাজ মিলিয়ে দেখবেন তখন আপনি এই দুইয়ের মধ্যে হুবহু মিল খুজেঁ পাবেন।

নিচে কিভাবে খারিজিদের চিনবেন pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ 

কিভাবে খারিজিদের চিনবেন pdf বই ডাউনলোড

বইয়ের প্রকাশকঃ        
বইয়ের ধরণঃ        ইসলামিক বিষয়ক বই
বইয়ের সাইজঃ      1 MB
প্রকাশ সালঃ        
বইয়ের লেখকঃ          
অনুবাদঃ       
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

Join Our Facebook Group

যদি ডাউনলোড করতে কোন সমস্যা হয়। আর ওয়েবসাইটটি আপনার উপকারে কাজে আসলে আপনি একটি শেয়ার করে দিন। শেয়ার করুন সওয়াবের আশায়, কারণ আপনি ভালো কাজে এবং ভালো উদ্দেশ্যে শেয়ার করছেন। আর প্রত্যেক ভালো কাজের বিনিময় আল্লাহ আপনাকে দিবেন।..!!

বইটি সম্পর্কে আপনার মূল্যবান রেটিং দিন?

Click on star to rate it!

Average rating 5 / 5. Vote count: 2

No votes so far! Be the first to rate this book.

As you found this post is useful...

Follow us on social media!

We are sorry that this book was not useful for you!

Let us improve this post!

Tell us how we can improve our site?