5
(2)

দ্য প্যান্থার pdf বই ডাউনলোড। দ্য প্যান্থার। শুধু বইয়ের নাম নয়। একটা ঝলমলে গৌরবের স্মারক। সোনায় মোড়ানো বিজয়ের পালক। এর সাথে জড়িয়ে আছে যুগসন্ধিক্ষণের অবিশ্বাস্য অনেক বীরত্বগাঁথা। অসামান্য সব কীর্তিকথা। এটা মূলত ভীতিকর একটা পরিচিতি। দুর্দম চিতাগতির অনুপম স্বীকৃতি। মুগ্ধ, স্নিগ্ধ, প্রতিপক্ষের সন্তুটি। শিক্ষার প্রদত্ত শিকারির উপাধি।

যার নামে ক্রসেড মুর্ছা যেত নিরন্তর-এটা সেই বাইবার্সের ইউরোপীয় রূপান্তর। সুলতান রুকনুদ্দিন বাইবার্স। উন্মক্ত ক্রুসেডের ত্রাস। বর্বন মোঙ্গলদের বিনাশ।

আরও ইসলামিক বই দেখুন:

যে বাইবার্সের ভয়ে আগ্রাসীরা ছিল সন্ত্রস্ত, সেই চিতারাজের জাতি হয়েও আমাদের মাথায় বসে বানরেরা আজ খেলা করছে। মায়ের ছিন্নভিন্ন রক্তাক্ত লাশের পাশে বসে দুধের শিশু কাতরাচ্ছে। রাজসিংহাসনের মালিকেরা আজ পথের ভিখারি। প্রতিটি মুসলিম জনপদ আজ রক্তসাগরে ভাসমান। আপন ভিটে-মাটি ছেড়ে মুসলিমরা দৌঁড়াচ্ছে দিগ্বিদিক। আমরা হারাতে বসেছি আমাদের সোনালি অর্জন, বর্ণালী বিজয়গাঁথা। ভুলতে বসেচি নিপুণ বীরত্বের ইতিকথা। আজ সময় এসেছে ঘুরে দাড়াঁবার। আপন ইতিহাস জানার, বোঝার। নিজেদেরকে চেনার সহায়ক বাস্তবসম্মত এই ইতিহাস গ্রন্থটি অসাধারণ বর্ণনার গল্পধারায় সাজিয়েছেন সময়ের সাহসী এই কলম সৈনিক। লেখকের অনুপম প্রমাণ্য উপস্থাপনা, তাত্ত্বিক বিশ্লেষণ, ভাষার কারুকার্য বইটিকে করেছে আরো হৃদয়গ্রাহী। শুধু নিজে নয়; বন্ধবান্ধব, আত্মীয়-স্বজনসহ জানা-অজানা সকলের কাছে বইটি পৌঁছানোর দায়িত্ব আমাদের সকলের। তবেই আমাদের শ্রম হবে সার্থক লেখক মনে করেন। আসলে কিন্তু ঠিক তাই।

মরুসাহাবার মধ্যপ্রান্তরে পিপাসাকাতর কোনো এক পথিক যখন গলা ভিজানোর ফোটা আবিস্কার করে, তখন তার গোটা অস্তিত্বে বয়ে যায় হীমশীতল এক অনুভুতি। এই অনুভব-অনুভুতি আনন্দের, উপভোগের। চেতনা জাগানিয়া টনিকের মতো তাকে পুলকিত করে। হৃদয়ে দেয় সুখের দোলা। আকাশপানে উত্থিত তার শাহাদাহ অঙ্গুলির ইশারা থেকে যেন হামদে বারি তাআলার ওয়াহদানিয়াতের স্ফুলিঙ্গ টিকরে পড়ে। গাযওয়ায়ে আহযাবের কঠিন পাথর থেকে উৎসারিত আলোর ফোয়ারায় উদ্ভাসিত কায়সার ও কিসরা বিজয়ের বিস্ময়কর ঘটনাবলীর অনুরূপ অবাক করা উপাখ্যানই হলো দ্য প্যান্থার। চিতারাজখ্যাত সুলতান রুকনুদ্দিন বাইবার্সের অসামান্য বীরত্ব, অনুকরণীয় জীবনচরিত, শ্বাসরুদ্ধকর টানা অভিযানের ধারাবিবরণীতে অলঙ্কৃত অনবদ্য এ গ্রন্থটি ।

নিচে দ্য প্যান্থার  pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ 

দ্য প্যান্থার pdf বই ডাউনলোড

বইয়ের প্রকাশকঃ       কালান্তর প্রকাশনী  
বইয়ের ধরণঃ        ইসলামিক বিষয়ক বই
বইয়ের সাইজঃ      12 MB
প্রকাশ সালঃ       ২০১৭
বইয়ের লেখকঃ        ইমরান আহমাদ
অনুবাদঃ       
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

Join Our Facebook Group

যদি ডাউনলোড করতে কোন সমস্যা হয়। আর ওয়েবসাইটটি আপনার উপকারে কাজে আসলে আপনি একটি শেয়ার করে দিন। শেয়ার করুন সওয়াবের আশায়, কারণ আপনি ভালো কাজে এবং ভালো উদ্দেশ্যে শেয়ার করছেন। আর প্রত্যেক ভালো কাজের বিনিময় আল্লাহ আপনাকে দিবেন।..!!

বইটি সম্পর্কে আপনার মূল্যবান রেটিং দিন?

Click on star to rate it!

Average rating 5 / 5. Vote count: 2

No votes so far! Be the first to rate this book.

As you found this post is useful...

Follow us on social media!

We are sorry that this book was not useful for you!

Let us improve this post!

Tell us how we can improve our site?