0
(0)

মিশকাতুল আনওয়ার

মিশকাতুল আনওয়ার pdf বই ডাউনলোড। সমস্ত প্রশংসা কেবল আল্লাহ তায়ালার জন্য নিবেদিত । দরুদ ও সালাম পেশ করছি বিশ্ব মানবতার মুক্তির দূত হযরত রাসূলে পাক (সা.) ও তাঁর পরিবার বর্গের প্রতি। শ্রদ্ধাভরে স্মরন করছি রাসূল (সা.) এর প্রাণ প্রিয় সাহাবায়ে কেরাম (রা.) ও আওলিয়ায়ে কেরাম বুযুরগানে দ্বীন বিশেষ করে এ গ্রন্থের মূল লেখক হজ্জাতুল ইসলাম ইমাম গাজ্জালী রহঃ -এর রূহানী আত্মার মাগফেরাত কামনা করছি।

ইমাম গাজ্জালী (র) ছিলেন একজন জগত বিখ্যাত দার্শনিক, আলেম ও সুফী সাধক। যিনি স্বীয় ক্ষুরধারা লেখনীয় মাধ্যমে মুসলিম উম্মহকে দিয়েছেন সঠিক পথ নিদের্শনা । আর নাস্তিক ও জিন্দীকদের দিয়েছেন দর্শনতত্বের ভিত্তিতে উপযুক্ত ও দাত ভাঙ্গা জবাব।

আরও ইসলামিক বই দেখুনঃ

তিনি ছিলেন আওলিয়া কুলের মধ্যে অন্যতম প্রসিদ্ধ ব্যক্তি ।তার রচিত ইহইয়ায়ে উলুমূদ্দিন ও কিমিয়াকে সাহাদাত গ্রন্থদ্বয় বিশ্বব্যাপি বহুল আলোচিত । তার লেখা গ্রন্থের সংখ্যা অনেক। আমাদের আলোচ্য গ্রন্থখানা মেশকাতুল আনোয়ার বা সুবাসিত আলো বা নূর নামক গ্রস্থেরই সরল বঙ্গানুবাদ।

এ গ্রন্থখানা মানব জীবনের খুবই উপকারে আসবে বলেমনে করি। তাই এ গ্রন্থখানা কে মানুষের বাস্তব ধর্মী গ্রন্থরূপে অবহিত করা যায়। এ গ্রন্থখানা মানুষের জন্য অতি প্রয়াজনীয়।

আমি নিজেকে ধন্য মনে করি যে, একজন প্রকাশক হিসেবে এতবড় এক মহান ব্যক্তির লেখা বই প্রকাশ করার সুযোগ পেয়েছি। পরিশেষে পাঠকদের উদ্দেশ্যে নিবেদন করছি যে, মানুষ কোন ভুলের উর্দ্ধ নয় । আপনাদের সন্ধানী দৃষ্টিতে কোন ভূল-ত্রুটি ধরা পড়লে আমাদেরকে অবহিত করবেন । 

নিচে মিশকাতুল আনওয়ার বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

মিশকাতুল আনওয়ার pdf বই ডাউনলোড

প্রকাশকঃ ইসলামিয়া কুরআন মহল
বইয়ের ধরণঃ 
বইয়ের সাইজঃ 3.46 MB
প্রকাশ সালঃ  
বইয়ের লেখকঃ ইমাম গাজ্জালী রহঃ
অনুবাদঃ মাওলানা মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group

বইটি সম্পর্কে আপনার মূল্যবান রেটিং দিন?

Click on star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this book.

As you found this post is useful...

Follow us on social media!

We are sorry that this book was not useful for you!

Let us improve this post!

Tell us how we can improve our site?