দাজ্জাল মাসীহ দাজ্জালে কিস্সা pdf বই ডাউনলোড। আবূ উমামাহ আল-বাহিলী রাঃ হতে বর্ণিত। তিনি বলেন, রাসুলুল্লাহ সাঃ আমাদের সম্মুখে ভাষণ দিলেন। তিনি আমাদের সামনে তারঁ অধিকাংশ ভাষণ দাজ্জাল প্রসঙ্গে দিলেন এবং আমাদেরকে তার ব্যাপারে সাবধান করলেন।

এক পর্যায়ে তিনি বললেনঃ ১। হে লোক সকল! আল্লাহ যখন থেকে আদম সন্তানকে সৃষ্টি করেছেন তখন থেকে দাজ্জালের ফিতনার চেয়ে কোন বড় ফিতনা যমীনে সংঘটিত হয়নি।

আরও দেখুনঃ আল্লাহর পথে দাওয়াত pdf বই ডাউনলোড

নিশ্চয় আল্লাহ এমন কোন নবী প্রেরণ করেননি যিনি তারঁ উম্মাতকে দাজ্জালেল ভয় দেখাননি। (৩) আমি সর্বশেষ নবী আর তোমরা সর্বশেষ উম্মত। (৪) সে (দাজ্জাল) অবশ্যই তোমাদের মাঝে প্রকাশ পাবে। (৫) আমি তোমাদের মাঝে বর্তমান থাকাবস্থায় যদি সে বের হয়, তাহলে আমি প্রত্যেক মুসলিমের পক্ষে যুক্তি উত্থাপন করবো (তাকে দোষারোপ করব)।

ঈসা আ. এর অবতরণ ও দাজ্জালকে হত্যা করা সম্পর্কে।

আর যদি সে আমার পরে বের হয়, তাহলে প্রত্যেককে নিজের পক্ষে দলীল পেশ করতে হবে। তখণ মহান আল্লাহ প্রত্যেক মুসলিমের জন্য আমার খলীফাহ স্বরূপ হবেন (অর্থাৎ তিনি মুসলিমদের দাজ্জাল থেকে রক্ষা করবেন)। (৬) নিশ্চয় দাজ্জাল বের হবে সিরিয়া ও ইরাকের খাল্লা নামক স্থান হতে। আর সে তার ডান ও বামে সর্বত্র বিপর্যয় সৃষ্টি করবে। হে আল্লাহর বান্দারা! তোমরা ঈমানের উপর দৃঢ়ভাবে প্রতিষ্ঠিত থাকবে।

আরও দেখুনঃ ঈমান ও সহীহ আক্বীদাহ pdf বই ডাউনলোড

(৭) কেননা, আমি তোমাদের কাছে তার এমন অবস্থা বর্ণনা করব, যা আমার পূর্বে কোন নাবী স্থীয় উম্মাতের কাছে বর্ণনা করেননি। (৮) প্রথমে সে বলবে, আমি নবী এবং আমার পরে কোন নবী নেই। (৯) অতঃপর সে দাবী করে বলবে, আমি তোমাদের রব্ব! অথচ তোমরা তোমাদের রব্বকে মৃত্যুর পূর্বে দেখবে না। (১০) সে হবে কানা। আর তোমাদের রব্ব তো কানা নন।

(১১) তার দুই চোখের মাঝে (কপালে) লেখা থাকবে কাফির। (১২) এই লেখা প্রত্যেক মুমিন ব্যক্তিই পড়তে পারবে, চাই সে অক্ষর হোক বা নিরক্ষর। (১৩) তার ফিতনা হচ্ছে এই, তার সঙ্গে জান্নাত জাহান্নাম সদৃশ বস্তু থাকবে। কিন্তু তার জাহান্নাম হবে জান্নাত এবং তার জান্নাত হবে জাহান্নাম। ইত্যাদি আরো অনেক আছে যে ভাবে তাকে চিহিৃত করা যাবে।

আরও দেখুনঃ আল কুরআন জিজ্ঞাসা ও জবাব pdf বই ডাউনলোড

নিচে দাজ্জাল মাসীহ দাজ্জালে কিস্সা pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

 

দাজ্জাল মাসীহ দাজ্জালে কিস্সা pdf বই ডাউনলোড

প্রকাশকঃ  
বইয়ের ধরণঃ ঈমান বিষয়ক      
বইয়ের সাইজঃ 6.64 MB
প্রকাশ সালঃ ২০১১ ইং
বইয়ের লেখকঃ আল্লামা নসিরুদ্দীন আল বানী রহ.
অনুবাদঃ আহসানুল্লাহ বিন সানাউল্লাহ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group