হযরতজী মাওলানা ইলিয়াস

হযরতজী মাওলানা ইলিয়াস pdf বই ডাউনলোড। ইসলাম ও মুসলিম সমাজের জন্য যুগে যুগে আলেম সমাজের সীমাহীন কুরবানী এবং আল্লাহ জমিনে আল্লাহর দ্বীন প্রতিষ্ঠার বিরামহীন সাধনার ধারাবাহিকতা ইসলামের প্রথম যুগ হইতেই চলিয়া আসিতেছে। ইমামুল-হিন্দ শাহ ওয়ালিউল্লাহর জেহাদী চিন্তাধারার একজন বলিষ্ঠ অনুসারী,

যুগ শ্রেষ্ঠ তাপস হযরত মাওলানা ইলয়াস রাহমাতুল্লাহে আলাইহের নজির বিহীন প্রচেষ্ঠার সোনালী ফসল তাবলীগী জামাত ও উলামায়ে হাক্কানীর সেই ধারাবাহিক সাধনারই একটি উল্লেখযোগ্য উত্তরাধিকার।

আরও দেখুনঃ নতুন দাওয়াত নতুন পয়গাম pdf বই ডাউনলোড

মাত্র। এই জামাত আজকের বিশ্বে নতুন এক বিষ্ময় এবং সারা মুসলিম জাহানে নুতন আশার সৃষ্টি করিয়াছে। বিংশ শতকের ব্যাপক জড়বাদিতার সয়লাবে প্লাবিত দুনিয়ার মানুষের সম্মুখে দ্বীনদারী ও রূহানিয়াতের বির্ভেজাল শিক্ষাকে বলিষ্ঠভাবে পুনর্জীবিত করিয়া মাওলানা মুহাম্মদ ইলয়াস রাহঃ আজ সারা দুনিয়ার চিন্তাশালী মানুষেরই অকুন্ঠ শ্রদ্ধা আকর্ষন করিয়াছেন।

দুনিয়ার এক প্রান্ত হইতে অপর প্রান্ত পর্যন্ত বিস্তৃত মুসলিম জনগনের মধ্যে সাহাবায়ে কেরামের জীবন-সাধনাকে পুনঃপ্রতিষ্ঠা করিয়া মাওলানা মুহম্মদ ইলয়াস আত্মার জগতে নুতন এক উত্তাপ এবং নতুন এক প্রানবন্যার সৃষ্টি করিয়া দিয়াছেন।

আরও দেখুনঃ ক্রসেড সিরিজ ২৬তম খন্ড pdf বই ডাউনলোড

দারুল-উলুম দেওবন্দের কৃতী ছাত্র, সমসাময়িক আলেম সমাজের মাথার তাজ মাওলানা মুহম্মদ ইলায়স ছিলেন প্রচারবিমুখ নিরলস একজন কর্মসাধক। এ কারণেই বিশ্বপ্লাবী একটি আন্দোলনের প্রবর্তক হওয়া সত্ত্বেও তাহার খুব কাছের মানুষ এই দেশের জনগণের সম্মুখে তাহার বিস্তারিত জীবনকথা আজও অজানার গাঢ় পর্দায় আবৃত

রহিয়াছে। বাংলাদেশের লক্ষ লক্ষ মানুষ এই মহান কর্মীপুরুষের প্রদর্শিত পথে উদ্দীপিত হওয়া সত্ত্বেও তাহার জীবন এবং আন্দোলনের মর্মকথা সম্পর্কে বুদ্ধিজীবি সমাজের বিরাট এক অংশের মধ্যও অজ্ঞতাসুলভ অনেক ভুল ধারণা দেখিতে পাওয়া যায়।

আরও দেখুনঃ ক্রসেড সিরিজ ২৪তম খন্ড pdf বই ডাউনলোড

নিচে হযরতজী মাওলানা ইলিয়াস pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

 

হযরতজী মাওলানা ইলিয়াস pdf বই ডাউনলোড

প্রকাশকঃ মদিনা পাবলিকেশন্স
বইয়ের ধরণঃ ইসলামিক বই
বইয়ের সাইজঃ 5.52 MB
প্রকাশ সালঃ  ইং 
বইয়ের লেখকঃ মাওলানা আবুল হাসান আলী নদভী র.
অনুবাদঃ মাওলানা মুহম্মদ ইলয়াস আওর উনকি
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group