হিন্দু বোনকে ইসলামের দাওয়াত

হিন্দু বোনকে ইসলামের দাওয়াত pdf বই ডাউনলোড।হঠাৎ করেই ফ্রেন্ড লিস্টে এক হিন্দু বোন ঢুকে পড়েন। মেয়েদের সাথে চ্যাট করা শরঈ দিক থেকে হারাম, তাই আমি কাউকে সেধে কখনো ম্যাসেজ পাঠাই না। কেউ যদি কথা বলতে আসে অর্থাৎ কোনো নারী, তাবেও আমি কথা বলতে যাই না।

কিন্তু ইসলামিক পোষ্ট দেয়ার সুবাদে পশ্চিমবঙ্গের সেই হিন্দু বোন আমাকে ম্যাসেজ দিয়ে একটা বিষয় জানতে চাইলেন। আমি এই সুযোগটাকে দাওয়াতি কাজে লাগাতে চাইলাম । তাই প্রতিটা উত্তরের মাধ্যমে তাকে ইসলামের প্রতি আগ্রহী করার চেষ্টা করেছি।

আরও দেখুনঃ ইসলামের নামে জঙ্গিবাদ পর্যালোচনা pdf বই ডাউনলোড

আমি জানি, এটা শরঈভাবে হারাম যে একজন মহিলার সাথে চ্যাট করেছি। কিন্তু আমি বৃহৎ কল্যণের আশায় এটা করেছি একজনকে জাহান্নাম থেকে বাচাঁনোর চেয়ে উত্তর আর কি আছে ! কিন্তু আমি যে গুনাহ করেছি তার জন্য আল্লাহর কাছে ক্ষমা চাই।

আমি সঙ্গত কারণেই সেই বোনের নাম উল্লেখক করব না। তবে এইটুকু পরিচয় দিব তিনি পশ্চিমবঙ্গের অধিবাসী এবং একটি স্কুলের শিক্ষিকা। প্রশ্নের ধরণ দেখে বোঝা গেল যত না সত্যাস্বেষী এর চেয়ে বেশি জ্ঞানান্বেষী। আমার ধারণা ছিল তিনি শেষ পর্যন্ত ইসলাম গ্রহণ করবেন। কিন্তু এখনো করেন নি। কিন্তু মজার ব্যাপার হচ্ছে মুসলিমদের মতোই তিনি ইসলামিক পোষ্ট দেয়ার দেন।

আরও দেখুনঃ মাযহাবি উলামা pdf বই ডাউনলোড

এমনকি বাংলাদেশি ওয়াজগুলো পর্যন্ত শেয়ার দেন। আল্লাহ তাকে ইসলাম কবুল করার তৌফিক দিন। এটা একজন মহিলার জন্য সহজ না কারণ একে তো তিনি বিবাহিত তার পরিবার আছে, আত্মীয় আছে। ইসলাম গ্রহণ করতে চাইলেও অনেক সংগ্রাম করতে হবে। আল্লাহর কাছে শুধু দোআ করা যেতে পারি আমরা। আমি সকল পাঠকের প্রতি অনুরোধ জানাই।

এই বোনের হেদায়েতের জন্য মুনাজাতে দোয়া করতে ভুলবেন না। একজনকে জাহান্নামের আগুন থেকে বাচাঁনো কত উত্তম, সেটা যদি দোয়ার মাধ্যমে আপনারা সহযোগিতা করেন তবে আপনারা এই উত্তম কাজে শরীক হলেন। আমি আবারও বলছি, মেয়েদের সাথে চ্যাট করা শরঈ ভাবে হারাম। আমি আমার গুনাহকে স্বীকার করছি, এবং আল্লাহর কাছে ক্ষমা চাচ্ছি

আরও দেখুনঃ ইয়াজিদকে নিন্দা করার বৈধতা pdf বই ডাউনলোড

নিচে হিন্দু বোনকে ইসলামের দাওয়াত pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

 

হিন্দু বোনকে ইসলামের দাওয়াত pdf বই ডাউনলোড

প্রকাশকঃ 
বইয়ের ধরণঃ ইসলামিক বিষয়ক 
বইয়ের সাইজঃ 9.77 MB
প্রকাশ সালঃ  ইং
বইয়ের লেখকঃ 
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group