হিজবুত তাওহিদ

হিজবুত তাওহিদ pdf বই ডাউনলোড। হিজবুত তাওহীদ। ১৯৯৫ হোমিও ডাক্তারখ্যাত বায়াজীদ খান পন্নী নামক জনৈক ব্যক্তির দ্বারা টাঙ্গাইল করটিয়ায় এটার প্রতিষ্ঠা লাভ করে। এটি নামধানী একটি ইসলামিক দল হলেও মূলত একটি ইসলাম ধ্বংশ করার গোপন ষড়যন্ত্র। সম্রাট আকবর যেমন সব ধর্ম মিলিয়ে দ্বীনে এলাহী নামক একটি ধর্মের গোড়াপত্তন করেছিল।

ঠিক তেমনি বায়েজিদ খান পন্নীও সম্রাট আকবর প্রতিষ্ঠিত দ্বীনে এলাহী নামক ধর্মের মতই হেজবুত তওহীদ নামক এ নতুন ধর্মটি আবিস্কার করেন। খুব অল্প উদ্ভট সব থিউরী দিয়ে বেশ কিছু ভক্ত যুগিয়ে ফেলেন পন্নী সাহেব।

আরও দেখুনঃ হাদিস সংকলন pdf বই ডাউনলোড

ইসলামের মৌলিক বিধানাবলীর নতুন সব অপব্যাখ্যা করে পুরো দ্বীনটাকেই প্রশ্নবিদ্ধ করে রাখারা দুস্কর্ম তিনি আমরণ করে যান। অবশ্য নবী দাবীদার মির্জা গোলাম আহমাদ কাদিয়ানীর মতবাদের সাথে বায়জীদ খান পন্নী অনেক মতবাদ হুবহু মিলে যায়। তাদের দাবী হলো যে ধর্মটি ইসলাম বলে প্রচলিত আমাদের সমাজে এটা আসল ইসলাম নয়।

বরং অন্যন্য ধর্মের মত একটি ধর্ম শুধু। রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম কে রহমাতুল্লিল আলামিন বলতে তারা একেবারেই নারাজ হলেও রামকৃষ্ণ,বৌদ্ধ অবতারদের নাম নেয়ার সময় তারা আলাইহিস সালাম বলে থাকে। হেযবুত তওহীদের অন্যতম দাবী হচ্ছেঃ- ৬০/৭০ হিজরীর পর থেকে ১৩০০ হিজরীর পর।

আরও দেখুনঃ বিয়ে সংকলন pdf বই ডাউনলোড

পুরো ইসলাম ধর্মটি বিকৃত হয়ে গিয়েছে এবং সমস্ত এবং সমস্ত মুসলমান কাফের এবং মুশরিক হয়ে গিয়ে। সুৎরাং প্রচলিত ইসলামটি আসল ইসলাম নয় বরং আল্লাহর প্রেরিত ইসলামের বিপরিত এটা।টুপি,দাড়ী,পাড়ড়ি, জুব্বা এগুলোর সাথে ইসলামের কোনো সম্পর্ক নেই বলে জোর দাবী তুলেছেন তারা।

অথচ বিধর্মীদের মত দাড়িতে তারা ষ্টাইল করা রুচিসম্মত কাজ মনে করে থাকেন। তাদের দাবী হলো হেযবুত তওহীদই হলো আল্লাহর পাঠানো আসল দ্বীনুল হক। তাদের এমামমুযযামান খ্যাত বায়জীদ খান পন্নীকে নাকি আল্লাহ পাক মোজেজার মাধ্যমে বলেছেন হেযবুত তওহীদ বিশ্বে সহীহ ইসলাম প্রতিষ্ঠিত হবে।

আরও দেখুনঃ শামের জিহাদ pdf বই ডাউনলোড

নিচে হিজবুত তাওহিদ  বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

 

হিজবুত তাওহিদ pdf বই ডাউনলোড

প্রকাশকঃ 
বইয়ের ধরণঃ ইসলামিক বিষয়ক
বইয়ের সাইজঃ 5.36 MB
প্রকাশ সালঃ  ইং 
বইয়ের লেখকঃ 
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group